সাংবাদিক নেতার রাজনৈতিক বক্তৃতা

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৯ পিএম, ৮ অক্টোবর ২০২১ শুক্রবার

সাংবাদিক নেতার রাজনৈতিক বক্তৃতা

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও রিপোর্টার্স ইউনিটির নেতা, নয়াদিগন্তের চিফ ফটো সাংবাদিক শফিউদ্দিন বিটু বলেছেন, অনেক লোক বলে আওয়ামী লীগ করি হেন করি তেন করি। শামীম ওসমান কোথায় ছিল? আরে বেটা শামীম ওসমান ছিল ঢাকা শহরে নারায়ণগঞ্জ শহরে। শামীম ওসমান ঢাকা শহরে না গেলে রাজনীতি হতো না। আমি শেখ হাসিনার অনেক কাছের আমি দেখেছি শেখ হাসিনা কত আদর করেন শামীম ওসমান ভাইকে। আমি ৯৬ সাল থেকে দেখেছি আওয়ামী লীগের নিস্প্রাণ একজন সংগঠক শামীম ওসমান।

বুধবার সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ডের বাপ্পী চত্বর এলাকায় আয়োজিত মহানগর আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

সাংবাদিক শফিউদ্দিন বিটু বলেন, অনেক মহিলা আছেন মেয়র আবার অনেকে অনেক কিছু হয়েছেন। উনাকে নিয়ে ইর্ষান্বিত হয়ে নানা কথা বলেন। আপনারা কোথায় ছিলেন? যে সময় শেখ হাসিনা আন্দোলনে ওই সময়ে শেখ হাসিনার কাছে শামীম ওসমান এবং তার কর্মী বাহিনীরা ছিলেন। তখন আপনারা কোথায় ছিলেন? আমি দেখেছি ঢাকা শহরে এরা না গেলে আন্দোলন হতো না। শেখ হাসিনার হাতকে কত শক্তিশালী করেছে।

তিনি আরও বলেন, তাকে নিয়ে নানা ধরণের কথা বলে একটা মহিলা। এই মহিলা কি করেছেন আমাদের নলুয়ার জন্য। কত সুন্দর লেকটাকে ডাস্টবিনে পরিণত করেছেন। আগে ট্যাক্স কত ছিল। আমার বাড়ির বিল ছিল মাত্র ১৭০০ টাকা আর এখন ১৮ হাজার টাকা। আপনি কিসের উন্নয়ন করেছেন। আপনি আপনার ভাগ্যের উন্নয়ন করছেন। অনেকে সাহস করে কথা বলে না। সাহস করে কথা বলার সময় এসেছে। আমরা সুফিয়ানের পেট ভরাবো না। আমরা নিজের পেট ভরবো।

বিটু বলেন, শামীম ওসমান আবেগপ্রবণ লোক। আমি নারায়ণগঞ্জ থেকে ঢাকায় গিয়ে নেতৃত্ব দেই। ঢাকায় নির্বাচন করতে গেলে অনেক পয়সা লাগে। এই শামীম ওসমান আমাকে সবসময় সহযোগিতা করে। আমি তার কথা বলবো না কার কথা বলবো। আমি শামীম ওসমানের কর্মী। আমি বঙ্গবন্ধুকে ভালবাসি শেখ হাসিনাকে ভালবাসি। শামীম ওসমান ভাইয়ের দোয়া করবেন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও