মা দুর্গা নারায়ণগঞ্জের অন্যায় ধুয়ে মুছে দিবেন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩১ পিএম, ১১ অক্টোবর ২০২১ সোমবার

মা দুর্গা নারায়ণগঞ্জের অন্যায় ধুয়ে মুছে দিবেন

শারদীয় দূ‌র্গোৎসব উপল‌ক্ষে লক্ষ্মীনারায়ণ সামা‌জিক সেবা সং‌ঘের উ‌দ্যো‌গে অসহায়‌দের মা‌ঝে বস্ত্র বিতরণ কর্মসূচী অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। এতে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

সোমবার (১১ অ‌ক্টোবর) দূর্গাপূজার ষষ্ঠী‌তে নগরীর দেও‌ভোগে শ্রী শ্রী রাজা লক্ষ্মীনারায়ণ আখড়ায় এ বস্ত্র বিতরণ কর্মসূচী অনু‌ষ্ঠিত হয়। এসময় ৪০০ অসহায় নারী পুরু‌ষের মা‌ঝে শাড়ী-লুঙ্গী বিতরণ ক‌রেন প্রধান অ‌তি‌থি।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি অত্যন্ত আনন্দিত যে একটি মহৎ কাজে যোগাদান করতে পেরেছি। আমার বিশ্বাস মা দুর্গা নারায়ণগঞ্জ থেকে যা কিছু অন্যায়, যা কিছু খারাপ, যা কিছু অকল্যাণকর তা সব কিছু ধুয়ে মুছে নেবেন। এই প্যান্ডামিকের মধ্যেই আমরা যারা পূজা করছি, তারা যেন প্রটোকল মেইনটেইন করি। নারায়ণগঞ্জে যে ঐতিহ্য আছে, ভালোবাসা আছে, সম্প্রতি আছে তার জন্য হিন্দু, মুসলিম সকলকে এই পূজা উৎসব দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এই সম্প্রাতির বার্তা দিয়েই যাতে আমরা সবার মাঝে উৎসবকে ছড়িয়ে দিতে পারি সেই প্রত্যাশাই রাখি। মা দুর্গা যেন আমাদের সেই প্রার্থনা মঞ্জুর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ইসলাম নাইমা, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির প্রমুখ।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও