হকারের লাশ নিয়ে সড়ক অবরোধ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১০ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

হকারের লাশ নিয়ে সড়ক অবরোধ

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকারের ছুরিকাঘাতে জুবায়ের নামে আরেক হকার খুনের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে স্বজনরা ও এলাকাবাসী।

শুক্রবার (১৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত প্রায় ঘণ্টাব্যাপী ফতুল্লার মাসদাইর এলাকার কেন্দ্রীয় কবরস্থানের এই বিক্ষোভ করেন। এতে শহড়জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং সন্ধ্যার পর যানজটের অবসান হয়।

বিক্ষোভে নিহতের স্বজনা অভিযোগ করে বলেন, সদর থানার ওসি বৃহস্পতিবার রাত ৩টা পর্যন্ত নিহতের মা সহ আত্মীয় স্বজনকে থানায় বসিয়ে রেখে মামলা নেয়নি। মামলার অভিযোগে হকার নেতা আসাদুল্লাহকে আসামী করায় তিনি মামলা গ্রহণ করতে তালবাহানা করেছেন। আর তাই শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল থেকে লাশ এনে মামলা গ্রহণ ও খুনিদের গ্রেফতারের দাবীতে রাস্তায় নামেন তারা।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (“ক”সার্কেল) নাজমুল হাসান বলেন, বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ শহরের সাধু পৌলের গির্জার কাছে ফুটপাতে দোকান সাজানোকে কেন্দ্র করে হকারের ছুরিকাঘাতে জুবায়ের(১৭) নামে আরেক হকার খুন হয়। এ ঘটনায় রাত ৪টায় মামলা গ্রহণ করা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে। বিক্ষোভকারীদের শান্ত করে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে। সেই সাথে লাশ মাসদাইর কবরস্থানে দাফন করা হয়েছে।

জানা গেছে, শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জা সংলগ্ন মেডিনোভা মেডিকেল সার্ভিসের পাশর্বর্তী বলাকা পেট্রোল পাম্পের সামনে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ফুটপাতে দোকান বসানো নিয়ে বিরোধে হকার জুবায়েরকে (১৮) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। জুবায়েরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইরের আমজাদ হোসেনের পুত্র। ওই ঘটনায় নিহত জুবায়েরের মা মুক্তা বৃহস্পতিবার দিনগত গভীর রাতে বাদি হয়ে হকার নেতাসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে হত্যা মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলো, আসামী ইকবাল ওরফে ডাক্তার (৩০), হকার নেতা আসাদ (৪০), স্বপন(৩২), সায়মন (২১), হাসান (১৯), সানি (২৩), রাসেল (২৪), মহসিন (৬০)সহ অজ্ঞাত ৪/৫ জন।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও