নেতার হুকুমে খুন, আসাদ সহ আসামী ১৩

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১২:১৮ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

নেতার হুকুমে খুন, আসাদ সহ আসামী ১৩

নারায়ণগঞ্জে শহরে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার জুবায়েরকে কুপিয়ে হত্যার ঘটনায় হকার নেতাসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

১৪ অক্টোবর বৃহস্পতিবার দিনগত গভীর রাতে নিহত জুবায়েরের মা মুক্তা বাদি হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

জানা গেছে, শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জা সংলগ্ন মেডিনোভা মেডিকেল সার্ভিসের পাশর্^বর্তী বলাকা পেট্রোল পাম্পের সামনে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ফুটপাতে দোকান বসানো নিয়ে বিরোধে হকার জুবায়েরকে (১৮) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। জুবায়েরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইরের আমজাদ হোসেনের পুত্র। ওই ঘটনায় নিহত জুবায়েরের মা মুক্তা বৃহস্পতিবার দিনগত গভীর রাতে বাদি হয়ে হকার নেতাসহ ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫ জনকে আসামী করে হত্যা মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলো, আসামী ইকবাল ওরফে ডাক্তার (৩০), হকার নেতা আসাদ (৪০), স্বপন(৩২), সায়মন (২১), হাসান (১৯), সানি (২৩), রাসেল (২৪), মহসিন (৬০)সহ অজ্ঞাত ৪/৫ জন।

মামলায় মুক্তা উল্লেখ করেন, শহরের বঙ্গবন্ধু সড়কে সাধু পৌলের গির্জার সামনে ফুটপাতে সাদেকের জুতার দোকানে চাকুরী করতো জুবায়ের। ফুটপাতে দোকান বসানো নিয়ে স্বপনের সঙ্গে ঝগড়া হয় জুবায়েরের। পরে জুবায়েরকে বলাকা পেট্রোল পাম্পের সামনে নিয়ে চর থাপ্পড় মারতে থাকে স্বপন। এসময় হকার নেতা আসাদের হুকুমে মামলার প্রধান আসামী ইকবাল মহসিনের দোকান থেকে ধারালো চাকু এনে জুবায়েরকে কুপিয়ে জখম করে। সায়মন মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে জুবায়েরের হাতের রগ কেটে দেয়। অপর দুই আসামী হাসান ও সানি লোহার রড ও কাঠের ডাসা দিয়ে পিটিয়ে হাড়ভাঙ্গা জখম করে। রাসেল ও মহসিনসহ অজ্ঞাত আসামীরাও মারধর করে জুবায়েরকে ফেলে পালিয়ে যায়। পরে জুবায়েরকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মামলায় বাদি উল্লেখ করেন পূর্ব পরিকল্পিত তার ছেলে জুবায়েরকে হত্যা করা হয়েছে।


বিভাগ : মহানগর


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও