তল্লা হতাহত পরিবারকে অনুদান মডেল গ্রুপের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:২৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার

তল্লা হতাহত পরিবারকে অনুদান মডেল গ্রুপের

নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে মর্মান্তিক অগ্নি দুঘর্টনায় নিহত ও আহতদের পরিবারের সদস্যদের মাঝে মডেল গ্রুপ কর্তৃক আর্থিক অনুদান দেয়া হয়েছে। নিহত ২৮টি পরিবারের কাছে ৫০ হাজার টাকা ও আহত ৯টি পরিবারকে ৩০ হাজার করে টাকা প্রদান করেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান। এ সময় হতাহত পরিবারদের পাশে থাকার ব্যক্ত করেন মডেল গ্রুপের এমডি।

বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টায় মডেল গ্রুপের সভাকক্ষে হতাহত পরিবারের সদস্যদের মধ্যে এই অনুদান প্রদান করা হয়। আরো উপস্থিত ছিলেন, মডেল গ্রুপের পরিচালক কানাই সরকার, ডিজিএম (এডমিন, এইচ আর কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা ও জিএম (উন্নয়ন) মনিরুজ্জামান মনির।

মাসুদুজ্জামান বলেন, তল্লা মসজিদের যে মর্মান্তিক দুঘর্টনা ঘটেছে এটা কারো কাম্য ছিল না। যারা ভয়াবহ বিস্ফোরনে মারা গেছে ও যারা হসপিটালে চিকিৎসাধীণ রয়েছে তাদের পাশে আছে, থাকবে মডেল গ্রুপ। নিহতে একটি পরিবার মডেল গ্রুপের রয়েছে। তিনি আমাদের শ্রমিক, তার স্বামী ও ছেলে মারা গেছে। হতাহাতদের পরিবারদের জন্য কিছু করার চেস্টা করলাম, ভবিষ্যতে করবো। এই অনুদান ঘটনার পরের দিন এলাকা ঘোষনা দিয়ে ছিলাম, যাহা আজ প্রদান করা হল। এলাকার সন্তান হিসেবে দায়বদ্ধতা ও দায়িত্ববোধ থেকেই হতাহতদের অসহায় পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি নিহতদের পরিবারগুলোর সক্ষম ব্যক্তিদের তার প্রতিষ্ঠানে কর্মসংস্থানের ব্যবস্থার কথাও জানান তিনি।

এ সময় নগদ আর্থিক সহায়তা পেয়ে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনদের অনেকেই। মডেল গ্রুপ থেকে সহায়তা বাবদ পাওয়া এই অর্থ দিয়ে আহতদের চিকিৎসার ব্যবস্থা, ধার-দেনা শোধ কারসহ নিহতদের পরিবারের কিছুদিনের খরচ চালানোর ব্যবস্থা হওয়ায় কিছুটা স্বস্তি ফিরে আসে তাদের মধ্যে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও