দুটি ওয়ার্ডে কাউন্সিলর বিন্নির শিশুখাদ্য বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি : || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

দুটি ওয়ার্ডে কাউন্সিলর বিন্নির শিশুখাদ্য বিতরণ

শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া গুড়ো দুধ বিতরণ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র ও নাসিক (১৩, ১৪, ১৫) নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। পাশাপাশি নিজ উদ্যোগে সাবান ও শিশুখাদ্যও বিতরণ করেন তিনি।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শহরের উকিলপাড়ায় নিজ কার্য্যালয়ে নাসিক ১৩ ও ১৫নং ওয়ার্ডের শিশুদের মাঝে এসব শিশুখাদ্য বিতরণ করেন তিনি।

কাউন্সিলর বিন্নি বলেন, করোনাকালে সাধারণ মানুষের আয় রোজগার অনেকটাই কমে এসেছে। এতে করে অনেকের সংসারে অভাব অনটন দেখা দিয়েছে। এসব বিষয় বিবেচনায় এনে করোনা মহামারির সময়ে অসহায়দের মাঝে খাবার বিতরণ করে সরকার। একই সাথে দুঃস্থদের আর্থিক অনুদানও প্রদান করে সরকার। করোনায় আয় রোজগার হারানো এসব পরিবারগুলোতে কোন শিশু যেনো অপুষ্টিতে না ভোগে, সেই লক্ষ্যেই সরকারের পক্ষ থেকে এসব গুড়ো দুধ বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার শিশু থেকে শুরু করে বয়স্ক ও বিধবাদের মাঝে ভাতা প্রদান করে যাচ্ছে। এছাড়াও শিক্ষা ক্ষেত্রে দরিদ্র ও মেধাবীদের মাঝে শিক্ষা ভাতা, হরিজন সম্প্রদায়ের মাজে হরিজন ভাতাসহ বিভিন্ন ভাতা চালু করেছে। পূর্বের যে কোন সময়ের তুলনায় বর্তমান সরকারের আমলে বেশি ভাতা পাচ্ছেন বীর মুক্তিযোদ্ধারা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও