ব্যাচ ১০ এর বৃক্ষরোপন

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২০ সোমবার

ব্যাচ ১০ এর বৃক্ষরোপন

‘পৃথিবীকে সবুজ করে দন, প্রাণ ভরে অক্সিজেন নিন’ স্লোগানকে সামনে রেখে বর্ষার শুরুতেই বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নেয় ব্যাচ ১০ সংগঠন।

তারই অংশ হিসেবে ১৩ সেপ্টেম্বর রোববার গোপালদী এবং বিশনন্দীতে বৃক্ষরোপণ করা হয়। কর্মসূচি উপলক্ষে আড়াইহাজার উপজেলার, গোপালদী পৌরসভার লক্ষীবরদী নয়াপাড়ায় বৃক্ষরোপণ কর্মসূচি এবং আলোচনা সভার আয়োজন করে ব্যাচ ১০ সংগঠন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ -২ আসনের মাননীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি, কাজী বেনুজির আহম্মেদ, আড়াইহাজার পৌর সভার মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক সহ আরো অনেক গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সংসদ সদস্য বলেন, ব্যাচ ১০ এর প্রতিটি প্রদক্ষেপ আমাকে অনুপ্রানিত করে, নিজের স্বপ্নকে আরো কাছে থেকে বাস্তবে দেখি। এক ঝাক তরুন যখন সমাজের দায়িত্ব নিতে শিখে যায় তখন তাদের জন্য মন থেকে দোয়া চলে আসে। ইতিমধ্যে বৃক্ষরোপণ ছাড়াও করোনাকালীন অসহায় মানুষের পাশে দাঁড়ানো, ভিবিন্ন জায়গায় মেডিকেল ক্যাম্প, শীত বস্ত্র বিতরন করেছে।

তাছাড়াও আগত অতিথিবৃন্দ ব্যাচ ১০ এর ভিবিন্ন কার্যক্রমের প্রশংসা করে তাদের এ কার্যক্রমের সফলতা কামনা করে।

সংগঠনটির চেয়ারম্যান মোঃ আশ্রাফুল বলেন, আমরা চেষ্টা করছি নিজেদের দায়ীত্ববোধ থেকে কিছু করার। ব্যাচ ১০ এর প্রতিটি সদস্য মনে প্রানে চায় তাদের আশপাশটাকে সুন্দর করে সাজাতে, কতটুকু সফল তা আমরা জানিনা। তবে আমরা চাই আমাদের এই সামান্য অবদানে অন্তত কিছু মানুষ ভালো থাকুক সেই সাথে তরুনরা তারুন্য নিয়ে আমাদের সাথে সকল ভালো কাজে যোগ দিক।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও