প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলো মুক্ত গার্মেন্টস ও নৌযান শ্রমিক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৭ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০ সোমবার

প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলো মুক্ত গার্মেন্টস ও নৌযান শ্রমিক

প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সোমবার ২৮ সেপ্টেম্বর বিকালে নারায়ণগঞ্জ শহরের নগর খানপুরস্থ বরফকল মাঠ সংলগ্ন জাহাজী শ্রমিক ফেডারেশনের কালচারাল ট্রেনিং সেন্টারে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পরে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী পালন করা হয়। বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের যৌথ উদ্যোগে এসকল কর্মসূচী পালিত হয়।

মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি জুয়েল প্রধানের সভাপতিত্বে এবং বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটি ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক সবুজ শিকদারের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাইনউদ্দিন আহম্মেদ বাবুল, মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, বন্দর থানা শ্রমিকলীগের সভাপতি মোজাম্মেল হক, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের গোলাম মোস্তফা, বাংলাদেশ নৌযান শ্রমিক কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মো: শাহআলম, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি লিয়াকত আলী, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক বিআইডব্লিউটিসি’র জাকির হোসেন চুন্নু মাস্টার প্রমুখ।

দোয়া মাহফিলের আগে বক্তব্যে সবুজ শিকদার বলেন, “আজ আমাদের জাতীয় জীবনের এক স্মরণীয় দিন। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জ মহকুমার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন আমাদের প্রেরণার দীপ্যমান শিখা, আমাদের স্বপ্নময় অর্জনের কান্ডারি মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা। তার শৈশব থেকে আজ অবধি সুদীর্ঘ পথপরিক্রমা কখনোই কুসুমাস্তীর্ণ ছিল না। কণ্টকাকীর্ণ পথ পেরিয়ে পৌঁছেছেন আজকের অবস্থানে। দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার এক অতন্দ্রপ্রহরী জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। মহান ¯্রষ্টার কাছে প্রার্থনা করি প্রধানমন্ত্রীর সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন।”

তিনি আরো বলেন, আজকে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। বর্তমানে মেট্রোরেলের নির্মাণ কাজ হচ্ছে। সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ কাজ ৮০ ভাগ সম্পন্ন হয়েছে। সারাদেশে কৃষক শ্রমিকদের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার শ্রমিকদের বেতন একাধিকবার বৃদ্ধি করেছেন। তাই ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসবাদ মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও