স্যানিটাইজার শিক্ষাসামগ্রী বিতরণ লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

স্যানিটাইজার শিক্ষাসামগ্রী বিতরণ লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জের

অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার, শিক্ষা সামগ্রী ও চিকিৎসা সেবা সহ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব অব নরায়ণগঞ্জের উদ্যোগে বিভিন্ন সেবামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর শনিবার সকালে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে এসকল কার্যক্রম অনুষ্ঠিত হয়।

তাদের এসকল সেবামূলক কার্যক্রমের মধ্যে ছিল চক্ষু সেবা ক্যাম্প, দন্ত চিকিৎসা সেবা ক্যাম্প, ডায়াকেটিক পরীক্ষা ক্যাম্প, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, খাদ্য বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয়। নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষজন এসকল সেবাগুলো গ্রহণ করেছেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসকল সেবা কার্যক্রমের উদ্বোধন করেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল বাংলাদেশ জেলা গভর্নর কামরুন নাহার (পিএমজেএফ), বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন প্রথম ভাইস জেলা গভর্নর জালাল উদ্দিন (এমজেএফ) ও দ্বিতীয় গভর্নর এম এ ওহাব।

লায়ন্স ক্লাব অব নারায়ণগঞ্জ জেলা সভাপতি অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, ট্রেজারার মোঃ শাহেদ, পরিচালক আঞ্জুমান আরা আকসির, জিএম হায়দার আলী বাবলু, অ্যাডভোকেট সাদিয়া আফরোজ মুক্তি, সাইদুল ইসলাম শাকিল, অ্যাডভোকেট বিএম হোসেন, ইমরান ফারুক রানা, অক্টোবর সেবা সপ্তাহেরর চেয়ারম্যান মাহাবুবুল হক মাসুদ ও জাকির হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও