কৃষকদের পক্ষে থেকে তৈমূর হয়েছেন ‘বীর’

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৭ পিএম, ১৯ নভেম্বর ২০২০ বৃহস্পতিবার

কৃষকদের পক্ষে থেকে তৈমূর হয়েছেন ‘বীর’

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তিন ফসলি জমি রক্ষায় বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে কুৎসা রটনার প্রতিবাদে নারায়ণগঞ্জের আইনজীবীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৯ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন।

অ্যাডভোকেট জাকির হোসেন বলেন, আজকে আমরা অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কথা বলার জন্য আমরা এই মানববন্ধনে দাঁড়িয়েছি। যেখানে অন্যায় যেখানেই দাঁড়ান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তেমনিভাবে রূপগঞ্জে ভূমিদস্যুদের বিরুদ্ধে কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন তৈমূর আলম খন্দকার। কিন্তু ভূমিদস্যুরা এটা সহ্য করতে পারছে না। আর তাই তৈমূরের বিরুদ্ধে কুৎসা রটনায় নেমেছেন ভূমিদস্যুরা। তার বিরুদ্ধে বিভিন্নভাবে অপপ্রচার করা হচ্ছে আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট রফিক আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকার, অ্যাডভোকেট গোলাম হোসেন, অ্যাডভোকেট আব্দুল গাফফার, অ্যাডভোকেট আজিজুর রহমান মোল্লা, অ্যাডভোকেট মোহম্মদ আলম খাঁন, অ্যাডভোকেট আব্দুস সামাদ মোল্লা, অ্যাডভোকেট আজিজ আল মামুন, অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, অ্যাডভোকেট আল আমিন সিদ্দিকী, অ্যাডভোকেট সুমন মিয়া, অ্যাডভোকেট হেলাল সরকার, অ্যাডভোকেট টুটুল, অ্যাডভোকেট শরীফুল ইসলাম শিপলু, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট নুরুল আমিন মাছুম, অ্যাডভোকেট সায়েম রানা, অ্যাডভোকেট আলী হোসেন, অ্যাডভোকেট আনোয়ার তালকদার ও অ্যাডভোকেট আসিফুজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা।

মানববন্ধনে অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা বলেন, অত্যন্ত পরিতাপের বিষয়, অন্যায়ের বিরুদ্ধে কথা বলায় তৈমূরের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে একটি পক্ষ। আমি রূপগঞ্জের সন্তান। আমি জানি রূপগঞ্জে কিভাবে ভূমিদস্যুরা কৃষকদের জমি দখল করে তাদেরকে ভিটে বাড়ি ছাড়া করছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস করে না। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার সাহসী বীর সন্তান। তিনি সাহস করে কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন। আর তখনই কুচক্রি মহলের ইন্ধনে তার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও