ইউনেস্কো ইয়ুথ ক্লাবের ত্রি বার্ষিক সাধারণ সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৬ পিএম, ১৫ জানুয়ারি ২০২১ শুক্রবার

ইউনেস্কো ইয়ুথ ক্লাবের ত্রি বার্ষিক সাধারণ সভা

ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার ত্রি-বার্ষিক সাধারণ সম্পাদক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ জানুয়ারী শুক্রবার সন্ধায় নারায়ণগঞ্জ কলেজ মিলনায়তনে এই সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে ইউনেস্কো ইয়ুথ ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার প্রধান উপদেষ্টা শরীফ মোহাম্মদ আরিফ মিহির এবং বিশেষ অতিথি হিসেবে সমন্বয় পরিষদের সভাপতি শামসুজ্জামান ভাষানী এবং প্রদীপ কুমার দাস উপস্থিত ছিলেন। কুরআন তেলাওয়াত ও গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইউনেস্কো ক্লাবের উপদেষ্টা দীর মোহাম্মদ দীলু, ইউনেস্কো ক্লাব অব নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি এম এম মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ছালেহ আকরাম আল আমিন, আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ শাহানশাহ ভূঞা ও সার্জেন্ট এট আর্মস মোজাম্মেল হোসেন লিটন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আর এই সভায় ২০২১-২০১৪ সেশনের কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে আনন্দ কুমার সেরাওগী ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ কামরুজ্জামান রনি নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য পদে রয়েছেন সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান, সহ সভাপতি রিপন কর্মকার, রিয়াজউদ্দিন, অনল পোদ্দার পুলক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অঞ্জন দাস, আহম্মেদ রাসেল, আরিফুল ইসলাম জনি, ওয়ালিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন, বিরাজ পাল চৌধুরী, আরিফ হোসেন ঢালী, বিশ্বজিৎ মন্ডল শুভ, কোষাধ্যক্ষ শ্যামল সাহা, সার্জেন্ট এট আর্মস মোহন আহম্মেদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম খন্দকার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল মামুন, ক্রীড়া সম্পাদক ইউসুফ হোসেন, দপ্তর সম্পাদক আবুল হাসান মিশু, সমাজসেবা সম্পাদক ওয়াজিব, যুব সম্পাদক বিজয়, প্রচার সম্পাদক মোবাশ্বির হক, মহিলা সম্পাদক মিতু আক্তার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাহমুদ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও