বন্দর প্রেসক্লাবে সংবর্ধিত সজীব আমির

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৭ পিএম, ২৩ জানুয়ারি ২০২১ শনিবার

বন্দর প্রেসক্লাবে সংবর্ধিত সজীব আমির

বাংলাদেশ ফটো জার্নালিষ্টস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কার্যকরি কমিটির সদস্য মেহেদী হাসান সজীব ও আমির হোসেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দিয়েছেন বন্দর প্রেসক্লাব।

শনিবার ২৩ জানুয়ারী বাদ এশা বন্দর প্রেসক্লাব মিলনায়তনে বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ও সদস্য মেহেদী হাসান সজীবকে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী সহ সদস্যবৃন্দরা।

এ সময় উপস্থিত ছিলেন, আতাউর রহমান, শাহ্ আলী মোঃ পিন্টু খান, কাজিম আহমেদ, কবির হোসেন, কমল খান, জি এম মজনু, জি এম মাসুদ, জি এম সুমন, দীন ইসলাম দীপু, নাছিরউদ্দিন, নুরুজ্জামান মোল্লা, মাহফুজুন আলম জাহিদ, মো: মামুন মিয়া, মেহেবুব মিয়া, মেহেদী হাসান রিপন, হৃদয় হোসেন জয়, শাহ জামাল, সরদার মোহাম্মদ আলীম, আরিফ হোসেন কনক, ইমরান মৃধা প্রমুখ।

সভাপতি কমল খান বলেন, ফটো সাংবাদিকদের মধ্যে সিনিয়র মেহেদী হাসান সজীব ও আমির হোসেন বন্দর প্রেসক্লাবের সদস্য হওয়ায় আমরা গর্বিত। এর মধ্যে আমির হোসেন এই প্রেসক্লাবের জন্মলগ্ন থেকে জড়িয়ে আছে। তার মত সদস্য পাওয়ায় আসলে আমরা সকলের গর্ববোধ করি। এর মধ্যে মেহেদী হাসান সজীব নতুন সদস্য হওয়ায় তাকে ধন্যবাদ ও অভিনন্দন জানাই। বাংলাদেশ ফটো জার্নালিষ্টস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার নতুন কমিটির পাশে সব থাকবে বন্দর প্রেসক্লাবের সকল সদস্যরা।

সংক্ষিপ্ত বক্তব্যে আমির হোসেন বলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্টস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার নতুন কমিটির কার্যকরি সদস্য করায় আমার সংগঠনের সকল সদস্যর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করি। তাদের ভোটের মাধ্যমে আজ বিজয়ী করায় বন্দর প্রেসক্লাবের সংবর্ধনায় আলোকিত হলাম।

সংক্ষিপ্ত বক্তব্যে মেহেদী হাসান সজীব বলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্টস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলার কার্যকরি সদস্য নির্বাচিত করায় আমার সংগঠনের সকল সদস্য-কে জানাই প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। বন্দর প্রেসক্লাবের নতুন সদস্য করায় প্রেসক্লাবে কমিটির ও সকল সদস্যকে জানায় কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানায়। আমরা সকলে একই পেশায় নিয়োজিত। কেউ সাংবাদিক কেউ ফটো সাংবাদিক। আমাদের ক্যামেরা ছবি মাধ্যমে ঘটনাস্থল তুলে ধরতে পারি। সেভাবে সাংবাদিকরা তাদের লিখনী মাধ্যমের ঘটনাস্থলে ঘটে যাওয়া সকল কিছু তুলে ধরেন। তাই আমাদের মত ফটো সাংবাদিকদের সম্মানিত করায় প্রেসক্লাবের কাছে আমি ও আমির হোসেন ঋণ হয়ে গেলাম। সকল কিছু দায়িত্ব আপনাদের নিয়ে পালিত করার সহযোগিতা চাই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও