ওসমান পরিবার বিরুদ্ধচারণকারীরা ওহাবী লীগ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১ সোমবার

ওসমান পরিবার বিরুদ্ধচারণকারীরা ওহাবী লীগ

বন্দরে সোনাকান্দা সাংস্কৃতিক সংসদের উদ্যোগে বন্দর প্রেসক্লাবের সাংবাদিকদের সবংর্ধণা ও যুবলীগ নেতা খান মাসুদের পিতার সুস্থ্যতা কামনা করে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার ২১ ফেব্রুয়ারী রাতে সোনাকান্দা সাংস্কৃতিক সংসদে এ সংবধর্না প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাকান্দা কিল্লা জামে মসজিদ কমিটির সভাপতি মনির হোসেন রাজা।এতে বিশেষ অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আজিজুল হক আজিজ।

তিনি বলেন, সামাজিক সংগঠনে আবদ্ধ থাকলে সমাজের ভাল কাজগুলো যেমন করতে হয় তেমনি সোনার বাংলা গড়ার জন্য প্রকৃত ইতিহাসও জানতে হয়। নারায়ণগঞ্জকে অশান্ত করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে। নারায়ণগঞ্জে যারা ওসমান পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রকরে তারা ওহাবী লীগ। তাই সবাইকে সজাগ থাকতে হবে। একমাত্র ওসমান পরিবারই নারায়ণগঞ্জে সাধারণ মানুষের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। তাদের অবদান অবিস্মরণীয়। নারায়ণগঞ্জ মানুষের ভাগ্য পরিবর্তনে ওসমান পরিবারের অবদান সত্যিকার অর্থেই ভুলবার নয়।

সোনাকান্দা সাংস্কৃতিক সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাসুম আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন আমিন আবাসিক পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুবলীগ নেতা আরিফুর রহমান হিরা, সানি খান, রতন সরকার, রাজু আহমেদ, ইকবাল হোসেন, মনির হোসেন, খোরশেদ আলম প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও