ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৯ পিএম, ৭ মার্চ ২০২১ রবিবার

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ফ্যামিলি ডে অনুষ্ঠিত

জাকঁজমকভাবে এই প্রথম বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার কক্সবাজারে ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়েছে। তিনদিন ব্যাপী এই বনভোজনে সকল সদস্য ও তাদের স্ত্রী এবং উপদেষ্টা সহ পরিবারের সদস্যরা আনন্দভোগ করেন।

জেলা সকল সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে থাকার আহবান জানায় উপদেষ্টারা। অপরদিকে সকলেই ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় ব্যক্ত করেছে উপস্থিত সকল সদস্যবৃন্দরা।

৪ মার্চ সকালে নীর্ডস বে ওয়াচ হোটেলের মিলনায়তনে উপস্থিতদের মধ্যে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এর সভাপতিত্ব করেন বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজি হাবিবুর রহমান শ্যামল।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্টস অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শাখার উপদেষ্টা শফিউদ্দিন আহম্মেদ বিটু, দৈনিক ইনকিলাবে ফটো সাংবাদিক মতিউর সেন্টু, ফটো সাংবাদিক ইব্রাহিম, দৈনিক সমকাল ফটো সাংবাদিক সাজ্জাদ মাহমুদ নয়ন, বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলার সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, প্রচার সম্পাদক শহিদ হোসেন, কার্যকরি সদস্য মাহমুদ হাসান কচি, তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফ জয়, আমির হোসেন, সাধারণ সদস্য মোক্তার হোসেন, কাইয়ূম খান, হাসান-উল-রাজীব, শহিদুল ইসলাম প্রমুখ।

জেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়নের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মিলাদ ও এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা শেষে ফ্যামিলি ডে সকলের মাঝে বাংলাদেশ ফটো জার্নালিষ্টস এসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা লোগো সম্বলিত টি-শার্ট বিতরণ করা হয়।

বেলা ১২টায় নীর্ডস বে ওয়াচ হোটেলের সামনে শোভাযাত্রা ও ফটোসেশন শেষে সমুদ্র সৈকতে ছুটে যায় সকল সদস্য ও পরিবারের সদস্যরা।

৫ মার্চ কক্সবাজার ইনানী অর্কিড ব্লু হোটেল প্রাঙ্গণে ক্রীড়া প্রতিযোগিতায় শিশুদের মধ্যে দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন আমির হোসেনের ছেলে আশিফ, সাজ্জাদ নয়নের ছেলে আরিয়ান ও মেহেদী হাসান সজীবের ছেলে আব্দুল্লাহ আল তাফসির। ক্রিকেট প্রীতি ম্যাচে সবোর্চ্চ রানে প্রথম স্থান লাভ করে শফিউদ্দিন বিটু ছেলে দিক, তাপস সাহার ছেলে অপূর্ব ও হাবিবুর রহমান শ্যামলের ছেলে শুভ। সদস্য স্ত্রীদের মধ্যে বালিশ খেলায় প্রথম স্থান লাভ করে কামাল হাসান মিলনের স্ত্রী রিমা, দ্বিতীয় স্থানে শফিউদ্দিন বিটু স্ত্রী কাকলী ও তৃতীয় স্থানে পাপ্পু ভট্টাচার্য্য স্ত্রী স্বর্ণা। ফুটবল প্রীতি ম্যাচে প্রেসিডেন্ট একাদশকে ১ গোলে হারিয়েছে চ্যাম্পিয়ন হয় সেক্রেটারী একাদশ।

কক্সবাজার ইনানী অর্কিড ব্লু হোটেল কনঁকচাপা মিলনায়তনে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এবং সকল সদস্য পরিবারের মধ্যে বিশেষ উপহার তুলে দেন উপদেষ্টা, সভাপতি সাধারণ সম্পাদক ও বনভোজন কমিটির চেয়ারম্যান তাপস সাহা ও সদস্য সচিব মেহেদী হাসান সজীব।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও