নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটি ফোরামের মাস্ক বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৪ পিএম, ৯ এপ্রিল ২০২১ শুক্রবার

নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটি ফোরামের মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জে আবারো ব্যাপক আকারে বিস্তার করছে প্রাণঘাতি করোনাভাইরাস। করোনার এই ক্রান্তি লগ্নে মানুষকে সচেতন করতে নারায়ণগঞ্জ অর্গানাইজেশন ইউনিটি ফোরামের উদ্যোগে শহরের ১০টি স্থানে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

৯ এপ্রিল শুক্রবার ইসদাইর, মাসদাইর, ভুইঘর, ফতুল্লা, কাশিপুর, দেওভোগ, সোনারগাঁও, কাঁচপুর, বন্দরসহ এক যোগে নারায়নগঞ্জের ১০ টি স্থানে মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়। এ কার্যক্রমে অংশ নেয় ফতুল্লা ব্লাড ডোনার্স, স্বপ্নচূরা ফাউন্ডেশন, কাশিপুর রক্ত যোদ্ধা, স্বপ্নের সোনারগাঁও, নব দিগন্ত, ইত্তেসাল ফাউন্ডেশন ও নারায়নগঞ্জস্থান। নিজ নিজ এলাকায় সংগঠনগুলো এই কর্মসূচি পালন করেন।

এই বিষয় নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরামের প্রধান উপদেষ্টা আরিফিন রওশন হৃদয় বলেন, ‘নারায়ণগঞ্জ অর্গানাইজেশনস ইউনিটি ফোরাম গঠন করা হয়েছে নারায়ণগঞ্জের অরাজনৈতিক সংগঠনগুলোকে একত্রিত করে। একটি ফোরামে যুক্ত করে নারায়নগঞ্জের বৃহত্তর স্বার্থে একযোগে কাজ করা এবং সেই সংঠন গুলোর মাধ্যমে নারায়ণগঞ্জের ভিবিন্ন এলাকায় এই কর্মসূচি পালিত হয়েছে।

সভাপতি মেহেরাব হোসেন অপু বলেন, ‘বর্তমান সময়ে করোনার প্রাদুর্ভাব খুব বেড়ে গেছে। কিন্তু মানুষের মধ্যে আগের মতো সেই ভয়টা নেই। যে কারনে সচেতনতাও কমে গেছে তাই মানুষকে সচেতন করার লক্ষ্যে আমাদের এই কার্যক্রম।’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও