শাহাজউদ্দিন ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৬ পিএম, ৩ মে ২০২১ সোমবার

শাহাজউদ্দিন ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌর এলাকায় দেওয়ান শাহাজউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের উদ্যোগে ৩ মে সোমবার ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ফাউন্ডেশনের পক্ষ থেকে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধিদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। কাঞ্চন পৌরসভার রানীপুরা মাদ্রাসাতুল কোরান ওয়ার সুন্নাহ আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি দেওয়ান জাকির হোসেন তিন শতাধিক পরিবারে ঈদ সামগ্রী ও নগদ টাকা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন- কাঞ্চন পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার জামান মিয়া, দেওয়ান মকবুল হোসেন, ছাদেক মিয়া, হৃদয় হাসান আনভীর, কবির হোসেন প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি দেওয়ান জাকির হোসেন বলেন, প্রতিবছর কাঞ্চন পৌর এলাকার অসহায়, দুস্থ্য, প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবাদের মাঝে দেওয়ান শাহাজউদ্দিন সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়। তারই অংশ হিসেবে সোমবার ৪নং ওয়ার্ড এলাকায় ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। এ সংস্থা আজীবন অসহায় মানুষের পাশে থেকে সেবা করতে সকলের সহযোগিতা কামনা করেন। পরে তিন শতাধিক পরিবারে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও