শিল্পীদের জন্য ঈদ উপহার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৩৭ পিএম, ৩ মে ২০২১ সোমবার

শিল্পীদের জন্য ঈদ উপহার

নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন (নাফ) থেকে শিল্পীদের দেওয়া হল ঈদ উপহার। ৩ মে সোমবার চাষাঢ়া খাবার বাড়ি রেস্টুরেন্ট থেকে নাফ এর উদ্যোগে এ কার্যক্রম শুরু হয়। নাফ প্রতিষ্ঠাতা সংশ্লিষ্টরা জানান, করোনায় শিল্পীদের সবারই আজ দারুণ সমস্যায়। তবে এ খাদ্যসামগ্রী শিল্পী সদস্যদের জন্য ঈদ উপহার হিসেবে দেওয়া হল। যারা উপস্থিত হতে পারেনি তাদের বাড়িতে এই উপহার সামগ্রী পৌছে দেয়া হবে।

নাফ এর সভাপতি কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক জি এম রহমান রনী জানান, নাফ হল মানবতার ও সেবামূলক প্রতিষ্ঠান। শিল্পীদের কল্যাণে নানান প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে কাজ করে যাচ্ছে গত ২বছর যাবত।

নাফ এর প্রকল্প পরিচালক সাবিরা সুলতানা নীলার অবদান এবং সার্বিক সহযোগীতার প্রশংসা করেন নাফ সভাপতি।

এ কার্যক্রমে উপস্থিত ছিলেন নাফ এর সভাপতি কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক জি এম রহমান রনী, সাধারন সম্পাদক সামিরা সিদ্দিকী, কন্ঠশিল্পী কিশোর মল্লিক, প্রকল্প পরিচালক সাবিরা নীলা, সবুজ রায়, বাবু, কাশেম, কন্ঠশিল্পী ইব্রাহীম মোল্লা, জয় ও অন্যান্য কর্মকর্তা শিল্পীবৃন্দ।

সভাপতি জানান, শিল্পীদের সম্মান রক্ষায় ভবিষ্যৎ স্বার্থ রক্ষায় আমরা বদ্ধপরিকর। এক্ষেত্রে শিল্পীদের নিজেদেরও দায়িত্ব আছে।

উল্লেখ্য নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন ১৭০ জনেরও বেশী জাতীয় ও স্থানীয় সকল ধরনের শিল্পী, মিউজিশিয়ানস, কবি সাহিত্যিক,সাংবাদিক, সংস্কৃতি কর্মী সমন্বয়ে গঠিত একটি সেবামূলক সংগঠন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও