বন্দরে ৩ জনের আত্মহত্যা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৮ পিএম, ২২ জুন ২০২১ মঙ্গলবার

বন্দরে ৩ জনের আত্মহত্যা

বন্দরে আত্মহত্যার প্রবনতা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। ২১ জুন সোমবার বন্দরে পৃথক ৩ স্থানে গৃহবধূসহ ৩ জন আত্মহত্যা করার খবর পাওয়া গেছে।

আত্মহননকারীরা হলেন বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের জিধরা এলাকার মনির হোসেন মিয়ার মেয়ে এক সন্তানের জননী গৃহবধূ মুন্নি বেগম (২৫), একই উপজেলার বালুচর মীরকুন্ডী এলাকার জয়নাল আবেদীন মিয়ার মাদকাসক্ত ছেলে ইব্রাহিম হোসেন ওরফে পায়েল (৩০) ও মদনপুর ইউনিয়নের লাউসার এলাকার দিলিপ বাবু স্ত্রী সুইপার নিপা রানী (৩৫)।

আত্মহত্যার সংবাদ পেয়ে বন্দর থানা ও ধামগড় ফাঁড়ি পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে ২টি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। বাকি একটি লাশের পরিবারের কোন আপত্তি না থাকায় বিনা ময়না তদন্তের লাশ দাফনের অনুমতি চেয়ে বন্দর থানার ওসির নিকট আবেদনের প্রেক্ষিতে পুলিশ বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি প্রদান করে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, আত্মহননকারী যুবক ইব্রাহিম হোসেন পায়েল মাদকাসক্ত ছিল। মাদক সেবনের টাকা না পেয়ে পিতা মাতার মাতে অভিমান করে নিজ ঘরের আড়ার সাথে বিদ্যুতের তার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এছাড়াও কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী এলাকার আনোয়ার হোসেনের ভাড়াটিয়া বাড়ীতে এক সন্তানের জননী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তবে আত্মহত্যার কারণ জানা যায়নি। আমরা আত্মহত্যার কারণ জানার জন্য লাশ উদ্ধার করে মযনা তদন্তের জন্য মর্গে প্রেরন করেছি।

তিনি আরো জানান, মদনপুর ইউনিয়নের লাউসার এলাকার মিলন মিয়ার ভাড়াটিয়া ঘরে নিপা রানী নামে এক ঋণগ্রস্ত সুইপার টাকা নিয়ে স্বামীর সাথে অভিমান আরো এঙ্গেলের সাথে মোটা ফিতা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে ধামগড় ফাঁড়ির এস আই আমানসহ সঙ্গীয় ফোর্স দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। আমরা আত্মহত্যার কারন জানার চেষ্টা চালাচ্ছি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও