কামালের মৃত্যুবার্ষিকীতে ডাইলপট্টিতে মিলাদ দোয়া

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৩ পিএম, ১৮ জুলাই ২০২১ রবিবার

কামালের মৃত্যুবার্ষিকীতে ডাইলপট্টিতে মিলাদ দোয়া

নারায়ণগঞ্জের ডাইলপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মো. ওমর ফারুখ ভূইয়া কামালের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কামাল স্মৃতি সংসদের উদ্যেগে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

রবিবার (১৮ জুলাই) বাদ যোহর বিদাস রোড ডাইলপট্টি এলাকায় কামাল স্মৃতি সংসদে এই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় ফারুখ ভূইয়া কামাল এর পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মোঃ গনি ভূইয়া ও তার ছেলে অর্ক ভূইয়া।

উপস্থিত ছিলেন কামাল স্মৃতি সংসদের আহবায়ক কে এম মাজহারুল ইসলাম জোসেফ, উপদেষ্টা আলী আহম্মদ রেজা উজ্জ্বল, সদস্য সচিব আব্দুর রহমান।

কামাল স্মৃতি সংসদের আহবায়ক কে এম মাজহারুল ইসলাম জোসেফ বলেন, কামাল ছিল আমাদের বন্ধুদের নয়নের মনি। তার বিভিন্ন সামাজিক কর্মকান্ডগুলো ছিল স্মরণীয়। এই ডাইলপট্টি এলাকায় মেহনতী মানুষের সুখ দুঃখে সবসময়ই পাশে থাকত কামাল। ওকে আমরা ধরে রাখব বিভিন্ন ভাল কাজের মধ্যে, কামালকে আমরা শারীরিক ভাবে না পেলেও ও আামাদের মনস্তাত্ত্বিক জগতে বেঁচে আছে।

কামাল স্মৃতি সংসদের উপদেষ্টা আলী আহম্মদ রেজা উজ্জ্বল কামালের স্মৃতিচারণ করে বলেন, কামাল খুবই ভালো ছেলে ছিল। আমাদের সবার মনের মাঝে কামাল বেঁচে আছে। তার সাথে আমার দীর্ঘদিনের পরিচয়। আমরা একসাথে পড়াশোনা করেছি। ছোটবেলা থেকেই কামাল সবার সাথে সর্বদা হাসিমুখে কথা বলতো। কখনো কারো সাথে খারাপ ব্যবহার করতে দেখিনি ওকে।

উপস্থিত ছিলেন টানবাজার লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মান্নান, আবু সাইদ, এম খোকন, মোঃ কবির হোসেন, মোঃ নাজিমউদ্দীন, আক্তার হোসেন, নূর মোহাম্মদ, শ্রী গোপাল, জুয়েল, মুসফিক, রিয়েল, দীপক, নন্দন, সবুজ ও পাপলুসহ ডাইলপট্টি এলাকার বিভিন্ন স্তরের লোকজন। মিলাদ ও দোয়া শেষে সবার মাঝে রান্না করা খবার বিতরন করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও