বন্দরে সাধারণ পাঠাগার এখন মুক্তিযোদ্ধা সিটি পাঠাগার কমপ্লেক্স

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ১ সেপ্টেম্বর ২০২১ বুধবার

বন্দরে সাধারণ পাঠাগার এখন মুক্তিযোদ্ধা সিটি পাঠাগার কমপ্লেক্স

ঐতিহ্যবাহী জনকল্যান সমিতি ও সাধারন পাঠাগার নামকরন নিয়ে সৃষ্ট জটিলতার অবসান ঘটিয়ে মুক্তিযোদ্ধা সিটি পাঠাগার কমপ্লেক্স নাম দিলেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী। গত মঙ্গলবার ৩১আগষ্ট দুপুর ১২টায় শহরের নিতাইগঞ্জস্থ সিটি কর্পোরেশন ভবনে বন্দর সাধারন পাঠাগারের কর্মকর্তাদের সাথে সমঝোতা বৈঠকে আলোচনার মাধ্যমে এ জটিলতার অবসান হয়।

তথ্যমতে, বন্দর শাহীমসজিদ এলাকায় জনকল্যাণ সমিতি ও সাধারণ পাঠাগারের নাম পরিবর্তণ করে কাউন্সিলর ভবন নামকরন করে বহুতল ভবন করার জন্য সাইনবোর্ড সাটানো হয়। পরে সাধারন পাঠপাগার কমিটি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে তারা প্রতিবাদ করে। পরে তারা স্থানীয় ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারের মাধ্যমে মেয়র মহোদয়কে অবহিত করে। নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বরাবরে পাঠাগার কর্তৃপক্ষ পূর্বের নামকরন বহাল রাখার জন্য লিখিত দরখাস্ত প্রেরন করে। মেয়র আইভী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকারকে পাঠাগার কমিটি নেতৃবৃন্দের সাথে আলোচনা করবেন বলে সময় বেধে দেন। গত মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কার্যালয়ে মেয়র আইভীর সাথে সমঝোতা বৈঠকে বসেন পাঠাগার কমিটির নেতৃবৃন্দ। পরিশেষে মেয়র আইভী মুক্তিযোদ্ধা সিটি পাঠাগার কমপ্লেক্স নাম করনের প্রস্তাব দিলে সবাই তা গ্রহন করেন এবং মেয়রকে সকলে মিলে ফুলেল অভ্যর্থনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার,১৯,২০ ও ২১নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ,সাধারন পাঠাগার কমিটির সাধারন সম্পাদক পিয়ার জাহান কমল,সহসভাপতি রাজু কামাল রাজ,মাঈন উদ্দিন মানু,নাজমুল হাসান আরিফ,যুগ্ম সম্পাদক আবু বকর ছিদ্দিক,খালিদ সাইফুল্লাহ,সাংগঠনিক সম্পাদক শেখ কামাল হোসেন,অর্থ সম্পাদক সুর জাহিদ বাদল,সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রব লাবু,প্রচার সম্পাদক বাবু শিকদার ও কার্য্যকরী সদস্য রাশেদুল কাদির।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও