সাহিত্য চর্চায় নারায়ণগঞ্জ ঢাকার পরেই

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

সাহিত্য চর্চায় নারায়ণগঞ্জ ঢাকার পরেই

২০ সেপ্টেম্বর (সোমবার) শরতের পড়ন্ত বিকালে বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি মোহম্মদ নূরুল হুদার সঙ্গে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর লেখকবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ-জেলা সংগঠনের কবিবৃন্দ সৌজন্য সাক্ষাৎকালে বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি নূরুল হুদার সাথে রাইটার্স ক্লাব এর সাহিত্য চর্চা বিষয়ক বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন সম্পর্কে আলোচনা করেন।

রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর আহবায়ক কবি ও সাংবাদিক কাজী আনিসুল হক হীরার নেতৃত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাইটার্স ক্লাবের দপ্তর সম্পাদক কবি সোহাগ সিদ্দিকী, সদস্য কবি ও ছড়াকার এম আর মঞ্জু, বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর যুগ্ম আহবায়ক এম এস ইসলাম আরজু, যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন ভূইয়া, মায়ের আঁচল সাহিত্য ও সামাজিক সংগঠনের সভাপতি ও বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর আহবায়ক কমিটির সদস্য হারুন অর রশিদ সাগর, রোদ্রছায়া প্রকাশনীর কর্ণধার আহম্মেদ রউফ, বিজ্ঞান লেখক বদরুল আলম, জেবুননেছা মিনা, পারভিন প্রমুখ।

বাংলা একাডেমির মহাপরিচালক জাতিসত্তা কবি মুহম্মদ নূরুল হুদা করোনা পরবর্তী নারায়ণগঞ্জ এর সাহিত্য চর্চার খোঁজ খবর নিয়ে তিনি বলেন, রাজধানী ঢাকার পরেই নারায়ণগঞ্জ এর অবস্থান। বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ জেলার সাহিত্য চর্চা তরান্বিত করতে হবে সেই সাথে সৃজনশীল লেখকদের মিলন মেলা করার আহবান জানান।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও