ডিসি এসপির সঙ্গে টিভি সাংবাদিকদের সাক্ষাৎ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৮ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২১ মঙ্গলবার

ডিসি এসপির সঙ্গে টিভি সাংবাদিকদের সাক্ষাৎ

নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব নির্বাচিত কর্মকর্তা ও সদস্যবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এবং পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে। এসময় নব নির্বাচিত নেতৃবৃন্দ তাদের ফুলের শুভেচ্ছা জানান।

২১ সেপ্টেম্বর জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সাক্ষাৎ করতে আসা টিভি জার্নালিস্টদের উদ্দ্যেশে বলেন, বর্তমান সময়ে টেলিভিশন সাংবাদিকতা অনেক চ্যালেঞ্জিং। মানুষ প্রতি মুহূর্তের সংবাদ দ্রুত সময়ের মধ্যে জানতে চায়। ঢাকার পাশে হওয়ায় নারায়নগঞ্জের সাংবাদিকদের অনেক প্রতিযোগিতার মধ্যে চলতে হয়। এ প্রতিযোগিতার মধ্যে অনেক বস্তনিষ্ট সংবাদ পরিবেশন করে থাকে।

এদিকে দুপুর বারোটায় পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন অ্যাসোসিয়েশসের কর্মকর্তা ও সদস্যরা। এসময় পুলিশ সুপার জায়েদুল আলম সাংবাদিক নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, পুলিশ প্রশাসন মনে করে টেলিভিশন সাংবাদিকরা বস্তনিষাট সংবাদ পরিবেশন করেবেন যাতে সমাজের উপকার এবং কল্যাণ হয়।

নারায়ণগঞ্জকে একটি পরিচ্ছন্ন নগরী তৈরী করতে হলে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা করতে হবে।

তিনি বলেন, চাঁদমারী বস্তি উচ্ছেদ করা ছিল আমার জন্য একটি চ্যালেঞ্জ। পুলিশ সেটা করতে পেরেছে। শহরে মাদক ব্যবসার সাথে যারা জড়িত তাদের কারো ছাড় দেয়া হবেনা।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আনিসুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত, আহসান সাদিক শাওন, দিলীপ মন্ডল, আফজাল হোসেন পন্টি, হাসান উল রাকিব, প্রণব রায়, পাপ্পু ভট্টাচার্য, তাপস সাহা, মনিরুল ইসলাম সবুজ, আজমীর হোসেন, বিল্লাল হোসেন, আসাদুজ্জামান নূর, জাহাঙ্গীর আলম হানিফ, আল আমিন, সোহেল কিরন সহ সাংবাদিক নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও