লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের নানা উদ্যোগ

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৭ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১ বুধবার

লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের নানা উদ্যোগ

লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের উদ্যোগে রূপগঞ্জে দিনব্যাপী সেবামূলক কার্যক্রম, ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, দায়িত্ব গ্রহণ, নতুন সদস্য যোগদান ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর বুধবার সকাল থেকে দিনব্যাপি রূপগঞ্জের কাঞ্চন বিরাবো এলাকায় শীতলক্ষ্যা রিসোর্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক গভর্ণর লায়ন জালাল আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদ্য প্রক্তন সাবেক ডিস্ট্রিক গভর্নর লায়ন কামরুন নাহার, প্রথম ভাইস ডিস্ট্রিক গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার আব্দুল ওহাব, দ্বিতীয় ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন ডা. মো. বশির উল্লাহ, ডিস্ট্রিক কেবিনেট সেক্রেটারী লায়ন মহসিন ইমাম চৌধুরী, ডিস্ট্রিক কেবিনেট ট্রেজারার লায়ন ফারুক রহমান।

এসময় লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্সের গাইডিং লায়ন মোহাম্মদ নিজামুল হক, ক্লাব প্রেসিডেন্ট লায়ন আশরাফুজ্জামান হিরা, সেক্রেটারী মোঃ হাবিবুর রহমান মুরাদ, ট্রেজারার রাহেলা সিদ্দিক কনা সহ অন্যান্য লায়ন নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

দুই পর্বের অনুষ্ঠানে সকাল থেকে দুপুর পর্যন্ত সেবামূলক কর্মসূচীর মধ্যে চক্ষু পরীক্ষা, ডায়াবেটিক চেকআপ, মেডিকেল ক্যাম্প সহ কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ ও ডিস্ট্রিক গভর্ণরের রিলিফ ফান্ড থেকে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক, অসহায় নারীদের সেলাই মেশিন বিতরন, বৃক্ষ রোপন ও গাছের চারা বিতরন করা হয়েছে। এসময় করোনার স্বাস্থ্যবিধি মানতে মাস্ক বিতরন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

পরে দুপুর থেকে বিকেল পর্যন্ত লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স ক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন, নতুন কমিটির দায়িত্ব গ্রহন ও নতুন সদস্য যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও