ডিগ্রিরচরে মসজিদের এসি পানির ফিল্টার প্রকল্প

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৭ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

ডিগ্রিরচরে মসজিদের এসি পানির ফিল্টার প্রকল্প

নারায়ণগঞ্জ সদর উপজেলার হাজীবাড়ি ডিগ্রিরচর বাইতুন নুর জামে মসজিদের মুসুল্লিদের জন্য দুই লক্ষ টাকা ব্যয়ে দুই টনের দুইটি এসি ও পানির ফিল্টার অবকাঠামো উন্নয়ন প্রকল্পেরকাজ উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম।

শুক্রবার (৮ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে এই প্রকল্পের কাজ উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন বাংলাদেশকে আগামী দিনের দেশ পরিচালনা করতে পারে আল্লাহপাক নেক হায়াত দান করেন এবং সুস্থ্য থেকে দেশ পরিচালনা করতে পারেন। সেই সাথে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের জন্য দোয়া করা হয়।

পাশাপাশি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী যেন নারায়ণগঞ্জকে আরো সুন্দর সাজিয়ে তুলতে পারেন যেমনিভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সাজিয়ে তুলেছেন। তাছাড়া মহামারি থেকে মানুষ যাতে মুক্তি পায় সে জন্য দোয়া করা হয়।

এতে উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন, পলাশ, সবুজ, সাইফুল ও মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ অত্র এলাকার মুসুল্লিগন সহ ব্যক্তিবর্গ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও