চাষাঢ়ায় সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষা সুরক্ষা সামগ্রী বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩৮ পিএম, ৯ অক্টোবর ২০২১ শনিবার

চাষাঢ়ায় সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শিক্ষা সুরক্ষা সামগ্রী বিতরণ

সুবিধা বঞ্চিত এতিম ও ছিন্নমূল শিশুদের মাঝে রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জের উদ্যোগে শিক্ষা সামগ্রী ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। নিম্ন আয়ের পরিবারের ১৩০ জন শিক্ষার্থীকে নিয়ে এই আয়োজন করা হয়। পরে বৃক্ষরোপন কর্মসূচী পালিত হয়।

শনিবার ৯ অক্টোবর নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জের সভাপতি মুরাদ হোসেন ফাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাসিকের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির ফতুল্লা ক্লাবের আইপিপি শহিদুল আলম বাপ্পি, সিপি কবির হোসেন পারভেজ, প্রেসিডেন্ট আব্দুস সালাম বেপারী, ডান্ডি’র সেক্রেটারী মোঃ মোস্তাফিজুর রহমান আরমান, ক্লাব এডমিনিষ্ট্রেটর মোঃ সোহেল রানা, টিআরএফ ডাইরেক্টর এডভোকেট প্রনব কুমার রয়, পাবলিক ইমেজ মান্নান ভূইয়া, রোটারী ক্লাব অব তিলোত্তমা প্রেসিডেন্ট ইলেক্ট রহিমা শরীফ মায়া, সেক্রেটারী মুন্নি রহমান, রোটারী ক্লাব অব সেন্ট্রাল এর আইপিপি মোঃ জাহাঙ্গীর আলমসহ অন্যান্য রোটারীয়ানবৃন্দ এবং সাংবাদিক ফারুক আহমেদ রিপন, শরীফ সুমন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন, সহকারী শিক্ষক জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালন করেন ক্লাব এডভাইজার মোঃ শহিদুল আলম বাপ্পি।

এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিল শওকত হাসেম শকু বলেন অসহায় শিশুদের জন্য রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জ যে উদ্যোগটি নিয়েছে তা প্রশংসনীয়। আমি একজন স্থানীয় কাউন্সিলর হিসেবে এই সংগঠনের মাধ্যমে সুবিধা বঞ্চিত শিশুদের পাশে থাকতে চাই।

রোটারী ক্লাব অব ডান্ডির সভাপতি মুরাদ বলেন, অত্র বিদ্যালয়ের অধ্যয়নরত অধিকাংশ শিশুরাই দিনমজুর পরিবারের। রোটারী ক্লাব অব ডান্ডি এইসব শিশুদের পাশে থাকতে চায় তাই এই বিদ্যালয়ের ১৩০ জন শিশুদের মাঝে শিক্ষা ও সুরক্ষা (মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার) সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা মনে করি শিশুদের এগিয়ে নিয়ে গেলে দেশ এগিয়ে যাবে। শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণে শেষে বিদ্যালয়ের প্রাঙ্গনে বৃক্ষরোপন করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও