মাদক উচ্ছেদে প্রয়োজনে শহীদ হবো

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৮ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

মাদক উচ্ছেদে প্রয়োজনে শহীদ হবো

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, জনগণের চাহিদার ভিত্তিতে চাঁনমারী বস্তি উচ্ছেদ করার পর সেখানকার মাদক ব্যবসায়ীরা ইসদাইরে আশ্রয় নিয়েছে। মাদকের কারণে আমার এলাকাবাসীর ঘুম হারাম হয়ে গেছে। আমার সুনাম নস্ট করছে। কে কে মাদক বিক্রি আমার জানা আছে। যেহেতু আপনারা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নেমেছেন। আমি প্রয়োজনে আমার সাংসদ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগিতায় মাদক উচ্ছেদ করবোই। প্রয়োজনে শহীদ হয়ে যাবো তবুও মাদক উচ্ছেদ করবোই। এটা আমি কথা দিলাম।

রোববার (১০ অক্টোবর) সন্ধ্যায় মাদক বিরোধী সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন। ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ইসদাইর বাজার এলাকায় এই মাদক বিরোধী সমাবেশে আয়োজন করা হয়।

শওকত হাসেম শকু বলেন, ইসদাইরের সাথে আমার গভীর সম্পর্ক। আমি যখন নির্বাচিত হই তখন আমার প্লান ছিল ইসদাইর হবে ট্রানজিট। সিটি কর্পোরেশনের সহযোগিতায় এখানে কয়েকটি রাস্তা করা হয়েছে। এই সড়কগুলোর জন্য ছিদ্দিক আমার সাথে বারবার যোগাযোগ করেছে। এখন ইসদাইরের প্রতিটি সড়ক সম্পন্ন করা হয়েছে।

তিনি আরও বলেন, যে এলাকার পঞ্চায়েত যত বেশি শক্তিশালী হবে সে এলাকা ততবেশি ভাল থাকবে। আপনারা আমার কথাগুলো এখানে বলেছেন। আপনারা কঠোর হন। আজকে যে সমাবেশ করেছেন সেটার ফলাফল সাত দিনের মধ্যে পাবেন। আমি তালিকা প্রণয়ন করে আপনার স্বাক্ষর নিয়ে আমার প্যাডে লিখিত দরখাস্ত এসপি সাহেবের বরাবর দিবে। যে কোনো ভাল কাজ করতে গেলে সমালোচনা হবে। এতে ভয় পেলে হবে না। আমি সবচেয়ে বেশি সমালোচনাকারীকে। তাদের কাছ থেকে শিক্ষা নেয়া যায়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও