ছিদ্দিকের নেতৃত্বে ইসদাইরবাসী মাদকের বিরুদ্ধে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৩ পিএম, ১০ অক্টোবর ২০২১ রবিবার

ছিদ্দিকের নেতৃত্বে ইসদাইরবাসী মাদকের বিরুদ্ধে

বলা হয়ে থাকে, একটি পরিবারে বা সমাজে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টির জন্য একজন মাদকাসক্ত ব্যক্তিই যথেষ্ট। একজন মাদকসেবী একটি সমাজকে ধীরে ধীরে ধ্বংসের দিকে নিয়ে যায়। একজন মাদকসেবী ও একজন মাদক ব্যবসায়ী দুজনেই সমাজের জন্য ভয়ঙ্কর। আর তাই তাদের রুখে দেয়ার জন্য ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হচ্ছে ইসদাইর এলাকাবাসী।

রোববার (১০ অক্টোবর) সন্ধ্যায় ইসদাইর বাজার এলাকায় মাদক বিরোধী এক সমাবেশে আয়োজন করা হয়। এই সভায় সকলেই বক্তব্য রাখতে গিয়ে মাদকের ভয়াবহতা তুলে ধরে সকলেই মাদকের বিরুদ্ধে সোচ্চার হওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এলাকাবাসী সকলেরই চাহিদা হচ্ছে ইসদারইকে মাদকমুক্ত করা। এলাকার যুবসমাজকে রক্ষা করা।

মাদক বিরোধী এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে সিটি কর্পোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু বলেন, জনগণের চাহিদার ভিত্তিতে চাঁনমারী বস্তি উচ্ছেদ করার পর সেখানকার মাদক ব্যবসায়ীরা এখানে এসে আশ্রয় নিয়েছে। মাদকের কারণে আমার এলাকাবাসীর ঘুম হারাম হয়ে গেছে। আমার সুনাম নস্ট করছে। কে কে মাদক বিক্রি আমার জানা আছে। যেহেতু আপনারা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নেমেছেন। আমি প্রয়োজনে আমার সাংসদ নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের সহযোগিতায় মাদক উচ্ছেদ করবোই। প্রয়োজনে শহীদ হয়ে যাবো তবুও মাদক উচ্ছেদ করবোই। এটা আমি কথা দিলাম। আপনারা কঠোর হন।

মো. ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন পরিষেদের ৯নং ওয়ার্ড সদস্য কামরুল ইসলাম, নাসির উদ্দিন নাসির, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাইসুল ইসলাম রবিন, ইসদাইর বাজার কমিটির সভাপতি মো. রুবেল হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আলী খান সহ এলাকার বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা।

ছিদ্দিকুর রহমান বলেন, মাদককে কখনও প্রশ্রয় দেয়া যাবে না। হয়তো এখন সেটার ফল পাবেন না একসময় দেখবেন আপনার ছেলেই মাদক সেবন করছে। তাকে কেউ বাঁচিয়ে রাখতে পারবে না। মাদককে যারা প্রশ্রয় দেন তারা ভাল হয়ে যান। আমাদের সমাজ যেন মাদকমুক্ত হতে পারে সেই প্রত্যাশায় করি।

শওকত হাসেম শকুর প্রশংসা করে তিনি আরও বলেন, আমাদের এলাকার প্রায় সকল চাহিদায় শওকত হাসেম শকু পূরণ করেছেন। উনার কাছে আরও চাওয়ার কিছু নাই। আমাদের এখন চাহিদা হচ্ছে এলাকাটা যেন সুন্দর দেখা যায়। তিনি যেন সেই ব্যবস্থা করে দেন। শওকত হাসেম শকুর তুলনা নাই। উনার বিকল্প নেই। তিনি যা বলেন তা করেন। আমাদের যা চাহিদা ছিল তার চেয়েও তিনি বেশি দিয়েছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও