বন্দরের নির্বাচন হবে সুষ্ঠু

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ১৬ অক্টোবর ২০২১ শনিবার

বন্দরের নির্বাচন হবে সুষ্ঠু

আনন্দঘন পরিবেশে বন্দর প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ অক্টোবর শনিবার বেলা ১১টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে বন্দর উপজেলা পরিষদের নবগত নির্বাহী কর্মকর্তা বিএম কুদরতে ই খোদা, বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী কাজিমউদ্দিন প্রধান ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কাজী জহিরের সাথে বন্দর প্রেসক্লাবে কার্যনির্বাহী পরিষদের সাথে মত বিনিময় সভায় মিলিত হয়।

মত বিনিময় সভায় বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরতে খোদা বলেন, বন্দরবাসীকে একটি অবাধ নিরপেক্ষ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিবে উপজেলা প্রশাসন। অবাধ নিরপেক্ষ নির্বাচনের জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, আমরা অল্প সময়ের জন্য থানায় অবস্থান করি। থানা এলাকায় কোন কিছু ঘটলে সাথে সাথে সাংবাদিক ও পুলিশের কাছে তথ্য চলে আসে। তাহলে পুলিশ ও সাংবাদিক অবিচ্ছেদ্য একটি অংশ। আমি যেখানে দায়িত্ব পালন করেছি সেখানে সাংবাদিকদের সাথে একটি সুসম্পর্ক সৃষ্টি হয়েছে।

বন্দর প্রেসক্লাবের সভাপতি শাহ আলী খান পিন্টুর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীর সঞ্চালনায় সাধারন সভা শেষে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. কবির হোসেন, সহ-সভাপতি নূরজ্জামান মোল্লা, সহ সাধারণ সম্পাদক আরিফ হুসাইন কনক, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজিব, সাংগঠনিক সম্পাদক জি.এম. সুমন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন, প্রচার সম্পাদক শাহ জামাল, নির্বাহী সদস্য শহীদুজ্জামান ফিরোজ, মোবারক হোসেন কমল খান, সরদার মোহাম্মদ আলিম, আতাউর রহমান, জি.এম. মজনু, হাজী নাসির উদ্দিন, মাহফুজ আলম জাহিদ, মেহেবুব হোসেন প্রমুখ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও