বন্দরে বিনামূল্যে সুন্নতে খাৎনা, ডায়াবেটিক রক্ত গ্রুপ পরীক্ষা

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৩ পিএম, ১৭ অক্টোবর ২০২০ শনিবার

বন্দরে বিনামূল্যে সুন্নতে খাৎনা, ডায়াবেটিক রক্ত গ্রুপ পরীক্ষা

লায়ন্স ক্লাব অব ঢাকা ও নারায়ণগঞ্জ সিটি উদ্যোগে বন্দরে অসহায় শিশুদের বিনামূল্যে সুন্নতে খাৎনা, ডায়াবেটিক পরীক্ষা, রক্ত গ্রুপ পরীক্ষা, বৃক্ষ রোপন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৭ অক্টোবর শনিবার সকাল সাড়ে ৮টায় বন্দর থানার ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ ভূইয়ার সার্বিক সহযোগিতায় তার কার্যালয়ে অসহায়দের মাঝে নানা রকম সেবা প্রদান সহ এ হুইল চেয়ার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক সংরক্ষিত মহিলা এমপি হোসনে আরা বাবলী। ওই সময় উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব ঢাকা নারায়ণগঞ্জ সভাপতি লায়ন আব্দুর রহমান লিটন, একই কমিটির সহ-সভাপতি লায়ন আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক লায়ন জলিল ভূইয়া, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কবির হোসেন ও টেমার লায়ন মোঃ জিল্লুর রহমান।

লায়ন্স ক্লাব অব ঢাকা ও নারায়ণগঞ্জ কর্তৃক আয়োজিত কর্মসূচি পরিদর্শন করেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫এটু এর গবৃনর লায়ন কামরুন নাহার, ভাইস গভর্নর জালাল আহাম্মেদ, ২য় ভাইস গভর্নর লায়ন ইঞ্জিনিয়ার এমএ ওহাব ডিজিটিসের সদস্যবৃন্দ।

ওই সময় আরো উপস্থিত ছিলেন লায়ন নবী হোসেন, লায়ন বাবু সারোয়ার, লায়ন মাসুদ, লায়ন স্বপন, লায়ন মোঃ মোশারফ হোসেন খোকা, বন্দর বিএম ইউনিয়ন স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি সদস্য পনির ভূইয়া ও সমাজ সেবক মাহাবুব মিঞা প্রমুখ।

কাউন্সিলর সুলতান ভূইয়া গণমাধ্যমকে জানান, বন্দরে বিভিন্ন এলাকার প্রায় দেড় শাতাধিক অসহায় শিশুদের সুন্নতে খাৎতনা করানো হয়। এ ছাড়াও বন্দর ২২ নং ওয়ার্ড সহ এর আশে পাশের ওয়ার্ডের প্রায় ৫ শতাধিক নারী পুরুষদের মাঝে বিনা মূল্যে ডায়াবেটিক পরিক্ষা ও রক্ত গ্রুপ পরিক্ষা করানো হয়। এ ছাড়াও বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বৃক্ষরোপনসহ এক অসহায়কে একটি হুইল চেয়ার বিতরণ করা হয়।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও