স্বামী পলাতক, ঘরে পরকীয়া প্রেমিক

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৫ পিএম, ৭ জানুয়ারি ২০২১ বৃহস্পতিবার

স্বামী পলাতক, ঘরে পরকীয়া প্রেমিক

বন্দরের কদম রসুল কবিলের মোড় এলাকায় সন্তানের জননীর পরকিয়া প্রেমিক হাতেনাতে ধরা পড়েছে। ৭ জানুয়ারী বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

ওই সমেয় গৃহবধূ ও পরকিয়া প্রেমিক সৈকতকে (২৮) নিয়ে স্বামীর উপর হামলা চালালে তার ডাক চিৎকারে এলাকাবাসীসহ বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা এগিয়ে আসে। তারা লম্পট সৈকতকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আটককৃত লম্পট সৈকত জানায়, সে এক সন্তানের জনক। সে রাজধানীর ২নং মীরপুরে রোজিনা পেট্রোল পাম্পের কর্মচারী। তার সাথে বন্দরের ওই গৃহবধূর দীর্ঘদিন যাবত সম্পর্ক। গৃহবধূর স্বামী একটি মামলায় ওয়ারেন্টভুক্ত হওয়ায় সে পালিয়ে বেড়াচ্ছে। স্বামী বাসায় নেই তাই তাকে ফোন করে এনেছে। সে রাত ৩টায় বাসার সামনে এলে ৩য় তলা থেকে গেইটের চাবি নিচে ফেলে সে গেইট খুলে ঘরে যায়। ৪টার দিয়ে স্বামী বাসায় চলে আসে। এ সময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তখন সে উপায় না পেয়ে ৫ তলা ভবনের ছাদে গিয়ে উঠে। এর মধ্যে আশপাশের লোকজন এসে তাকে হাতেনাতে ধরে মারধর করে পুলিশে দেয়।

বন্দর থানার ওসি তদন্ত তাইফুর জানান, আমরা বেলা ২টা পর্যন্ত গৃহবধূর স্বামী ও পিতার জন্য অপেক্ষা করি। তারা কেউ কোন প্রকার অভিযোগ না করায় বাধ্য হয়ে লম্পট সৈকতকে ৩৪ ধারায় আদালতে পাঠাতে হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও