ছাত্রলীগ নেতা সহ চারজন মদপানে মৃত্যু

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০১ পিএম, ৯ জানুয়ারি ২০২১ শনিবার

ছাত্রলীগ নেতা সহ চারজন মদপানে মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মদপানে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, ছাত্রলীগ কর্মী নাহিদ হাসান জিসান সহ চারজনে মৃত্যু হয়েছে। বাবু একই সঙ্গে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই।

৯ জানুয়ারী শনিবার ভোরে ঢাকায় বিভিন্ন ক্লিনিকে তাদের মৃত্যু হয়। ওই ঘটনায় অসুস্থ হয়েছেন আরো ৬ জন। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

মৃতরা হলো উপজেলার পিরোজপর এলাকার আবু সিদ্দিকের ছেলে তোফাজ্জল হোসেন (৪৫), কাজীরগাঁওয়ের মোক্তার হোসেনের ছেলে মহসিন মিয়া (২২), পোতাপের চরের আবুল হয়দারের ছেলে জাহিদ হাসান বাবু (২৬), উপজেলার কাদিরগঞ্জ এলাকার কামাল হোসেনের ছেলে নাহিদ হাসান জিসান (২২)।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার মেঘনা শিল্পাঞ্চলে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবুর নেতৃত্বে ১৫ থেকে ১৬ জনের একটি দল বারবিকিউ পার্টির আয়োজন করে। সেখানে তারা মদ্যপান নিয়ে একে অপরের সঙ্গে বাজি ধরে। এতে প্রত্যেকে অতিরিক্ত মদপান করে। পরে তখন থেকেই ১২জন অসুস্থ হয়ে পড়েন। তাদেরকে স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত মহসিন, তোফাজ্জল, বাবু ও জিসানের মৃত্যু হয়। এখনও চিকিৎসাধীন হৃদয়, রাহিম, সারোয়ার সহ ৫জন। তাদের মধ্যে হৃদয় ও রাহিমের অবস্থাও আশঙ্কাজনক।

সোনারগাঁও থানার ওসি রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে কয়েকজন মদপান করে অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার রাতে গুরুতর অসুস্থ হলে তাদের ঢাকার বিভিন্ন ক্লিনিকে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তোফাজ্জল ও মহসিনের মৃত্যু হয়। আর দুপুরে মালিবাগের একটি ক্লিনিকে মারা যায় বাবু।’

তিনি আরো বলেন, ‘নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করলে জানায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। যার জন্য তোফাজ্জল ও মহসিনের মরদেহ দাফন করে ফেলেছেন। তারা মদ্যপানের বিষয়ে অস্বীকার করেন। আর জাহিদের লাশের জন্য ঢাকায় পুলিশ পাঠানো হয়েছে।’



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও