বন্দর সাংবাদিকের বোনের মৃত্যু

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২১ শনিবার

বন্দর সাংবাদিকের বোনের মৃত্যু

বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিটিভি জেলা প্রতিনিধি আতাউর রহমানের বড় বোন এবং বন্দর উপজেলা পরিবার পরিকল্পনার অবসরপ্রাপ্ত মাঠকর্মী ফাতেমা বেগম (৬৫) আর নেই। ইন্নালিল্লাহি........... রাজিউন।

১৬ জানুয়ারী শনিবার সকাল ৯টায় বন্দর থানার লক্ষনখোলাস্থ তার নিজ বাসভবনে স্টোকে আক্রান্ত হয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তিনি স্বামী, ২ মেয়ে ও ১ ছেলে সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুমার নামাজের জানাযা বাদ আছর বন্দর থানার সোমবাড়ীয়া বাজারস্থ বিআইডব্লিউটিসি সংলগ্ন মাঠে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

মরহুমার নামাজের জানাযা উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের প্রধান উপদিষ্টা জিএম মাসুদ, বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, দপ্তর ও প্রচার সম্পাদক মাহাবুব হোসেন, সদস্য দ্বীন ইসলাম দিপু, শাহাজামাল, মেহেদী হাসান রিপনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাকিবর্গসহ মরহুমার আত্মীয় স্বজনরা। বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমানের বড় বোন ফাতেমা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও