খাদে দুই বাস আহত ১০

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৫ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১ সোমবার

খাদে দুই বাস আহত ১০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কেওঢালা বাস স্ট্যান্ড এলাকায় ইউটার্ন নিতে গিয়ে একটি কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষের ঘটনা ঘটেছে। অপরদিকে একই এলাকায় লক্ষীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় বাসটির কমপক্ষে ১০জন যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিক তাদের নাম পরিচয় জানা যায়নি। পরে হাইওয়ে পুলিশ কাভার্ডভ্যানটিকে আটক করলেও এর আগেই চালক ও হেলপার পালিয়ে গেছে। সোমবার ২২ ফেব্রুয়ারী দুুপুরে একই এলাকায় পৃথক দু’টি দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কেওঢালা বাস স্ট্যান্ড দিয়ে সোনারগাঁও মোগরাপাড়া চৌরাস্তা-কাঁচপুর চলাচলরত একটি নাফ পরিবহনের বাস হঠাৎ ইউটার্ন করছিল। এসময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দেয়। এসময় নাফ পরিবহনের বাসটির হেলপার আহত হয়েছে।

অপরদিকে লক্ষীপুর থেকে ঢাকাগামী (ঢাকামেট্রো-জ-১৪-২৫১২) একটি লোকাল যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। যাত্রীবাসী বাসের সামনের অংশ খাদে পড়ে গেলেও প্রাণ বাঁচাতে যাত্রীরা তাড়াহুড়ো করে বের হতে গিয়ে ভাঙ্গা কাঁচে কাটা পড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা করেন। এ খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে বেপরোয়া ভাবে কাভার্ডভ্যান চালানোর অভিযোগে কাভার্ডভ্যান আটক করে নিয়ে যায়। তবে এর আগেই কাভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে যায়।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, সোমবার দুপুরে পৃথক দু’টি দুর্ঘটনার ঘটেছে। যার মধ্যে কাভার্ডভ্যানের ধাক্কায় নাফ পরিবহনের বাসটির হেলপার আহত হয়েছে। অপরদিকে লক্ষীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। তবে বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও