লবণভর্তি ট্রাকে ৭৭৩০ ইয়াবা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৯ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১ বৃহস্পতিবার

লবণভর্তি ট্রাকে ৭৭৩০ ইয়াবা

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় একটি ট্রাকে তল্লাশী করে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। এসময় গ্রেফতার করা হয় ৩জন মাদক পাচারকারীকে।

২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ৯টা ৪০ মিনিটের দিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি টিম এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো আমির হামজা ওরফে মেহেদী হাসান (২৪), মোঃ হৃদয় শেখ (২৬) এবং তুহিন হোসেন (২৪)। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আমির হামজা ওরফে মহেদী হাসান (২৪) এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন কবিরপুর এলাকায়, মোঃ হৃদয় শেখ এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন গজমতিকুন্টা এলাকায় এবং তুহিন হোসেন এর বাড়ি পাবনা জেলার সদর থানাধীন মহেন্দ্রপুর এলাকায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার অঞ্চলের দিক থেকে আনয়ন করে ঢাকা, নারায়ণগঞ্জসহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে। এরই ধারাবাহিকতায় গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে গত ২৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় লবণবোঝাই ট্রাকযোগে ইয়াবা ট্যাবলেট এর চালান নিয়ে কক্সবাজার হতে পাবনার উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে ২৫ ফেব্রুয়ারি সকাল ৯ টা ৪০ মিনিটের দিকে উক্ত মাদক পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, ট্রাকের সামনে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিকে বিশেষ কৌশলে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে। পরে তাদের দেখানো মতে চালকের আসনের সাথে স্টীয়ারিং এর নিচের দিক হতে ৭ হাজার ৭৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা আরো স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তারা এভাবে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে আসছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশ মাত্র। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও