রূপগঞ্জে মহাসড়কে ১০ কিলোমিটার যানজট

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২১ রবিবার

রূপগঞ্জে মহাসড়কে ১০ কিলোমিটার যানজট

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অতিরিক্ত পণ্যবাহী ট্রাক উল্টে দীর্ঘ ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। ২৮ ফেব্রুয়ারী রবিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে ঢাকা-সিলেট মহাসড়কের কাচঁপুর থেকে গোলাকান্দাইল পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এতে সাধারণ মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের হঠাৎ করে একটি প্রাইভেটকারের চাকার বিস্ফোরণ ঘটে। এসময় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা অতিরিক্ত ভুসি বোঝাই একটি ট্রাকটি প্রাইভেটকারটিকে বাচাঁতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে করে রূপসী, বরপা, গাউছিয়া ও কাচঁপুর পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে যানজটে আটকা পড়ে যাত্রীবাস ও পন্যবাহীসহ বিভিন্ন যানবাহন। এতে করে সাধারণ মানুষকে ভোগান্তিতে পড়তে হয়।

পরে সকাল সাড়ে ১০ দিকে হাইওয়ে পুলিশ উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে যানজট নিরসন করে। অতিরিক্ত বহন করায় ট্রাকটি অল্পতেই উল্টে যায় বলে স্থানীয়দের দাবি। এ ঘটনায় একজন আহত হয়েছে। এতে কাচঁপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুজ্জামান বলেন, উল্টে যাওয়া ট্রাকটি সরিয়ে যানজট নিরসন করা হয়েছে। এখন আর মহাসড়কের যানজট নেই।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও