বন্দরে সংখ্যালঘু ৩ শ্রমিক নির্যাতন

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ২ মার্চ ২০২১ মঙ্গলবার

বন্দরে সংখ্যালঘু ৩ শ্রমিক নির্যাতন

কাজে না আসার জের ধরে সংখ্যালঘু ৩ শ্রমিককে রক্তাক্ত জখম করায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

শ্রমিক নির্যাতন ঘটনার ২ দিন পর ২ মার্চ মঙ্গলবার দুপুরে নির্যাতিত শ্রমিকের পিতা সনকুমার দাস বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

নির্যাতিত শ্রমিকেরা হলো বন্দর উপজেলার শ্যামপুরস্থ আড্ডা এলাকার সনকুমার দাসের ছেলে শ্রাবন দাস (১৮), একই এরাকার কিশোর দাসের ছেলে অন্তু (১৭) ও শ্রী সুভাষ চন্দ্র দাসের ছেলে শ্রাবন (১৭)।

জানা গেছে, সোনারগাঁ থানার ললাটি এলাকার সাহাদুল্লাহ মিয়ার ছেলে বাবুল মিয়ার মালিকানাধীন বন্দর উপজেলার মদনপুরস্থ ইস্টটাউন এলাকায় খাজা আজমিরী এসএস পাইপ নামক একটি দোকান দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে বন্দর উপজেলার শ্যামপুরস্থ আড্ডা এলাকার সনকুমার দাসের ছেলে শ্রাবন দাস একই এলাকার কিশোর দাসের ছেলে অন্তু ও শ্রী সুভাষ চন্দ্র দাসের ছেলে শ্রাবন। পারিবারিক কারণে উল্লেখিত শ্রমিকেরা ২ দিন কাজে না আসার জের ধরে দোকান মালিক বাবুল মিয়া ও একই এলাকার আফাজউদ্দিন মিয়ার ছেলে ফারুকসহ অজ্ঞাতনামা ৪/৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে ৩ শ্রমিককে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দাযের করা হলে অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও