রাজুর গডফাদার কারা

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৭ পিএম, ৬ এপ্রিল ২০২১ মঙ্গলবার

রাজুর গডফাদার কারা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দেওভোগ নূর মসজিদ এলাকা থেকে মাদক, চাঁদাবাজি ও হত্যাসহ একাধিক মামলার আসামী মো. রাজু প্রধান কারাগারে গেলেও তার সহযোগিরা এখনও বীরদর্পে বুক ফুলিয়ে প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে এবং অব্যাহত হুমকির মুখে রেখেছে স্থানীয়দের। এলাকাবাসী এ রাজুকে তৈরি করতে পেছনে যেসব গডফাদাররা কাজ করেছে তাদের আইনের আওতায় আনার দাবী তুলেছেন।

রহমত,আকবর আলী ও ফজর আলীসহ অনেকেই বলেন, আমরা এখনও আতংকমুক্ত হতে পারেনি। কারন রাজুকে র‌্যাব-১১ দেশীয় অস্ত্রসহ আটক করলেও তার সহযোগি কাউকেই গ্রেফতার করতে পারেনি। যার ফলে রাজুর সহযোগিরা আমাদের মত নিরীহ বাড়ির মালিক ও ব্যবসায়ীদেরকে হুমকী দিয়ে বলছে, পুলিশ বা র‌্যাব কয়দিন ওরে জেলে রাখবো। আজ বা কাল অবশ্যই রাজু বেরিয়ে আসবে তখন তোর কোন বাপেরা তগো রক্ষা করবো তা দেইখা নিমু। তাছাড়া রাজুকে ছাড়িয়ে আনতে হবে এজন্য অনেক টাকার দরকার সেজন্যও নাকি স্থানীয়দের চাপ প্রয়োগ করছে রাজুর সহযোগিরা।

রাজুর সহযোগিরা রাজুর অফিসে সাটানো সিসি ক্যামেরা দ্বারা স্থানীয়দের গতিবিধি লক্ষ্য করেই তাদেরকে বিভিন্নভাবে ভীতি প্রদান করছে। রাতের আধারে বাসা-বাড়িতে চুরি, পথিমধ্যে ছিনতাই, বিভিন্ন অলিগলির প্রবেশ মুখে মাদক বিক্রি করা,সাধারন মানুষকে ভয়ভীতি দেখিয়ে এবং বিভিন্ন রিক্সা গ্যারেজে গিয়ে চালকদের মারধর করে টাকা হাতিয়ে নেয়াই রাজু ও তার সহযোগিদের মুল কাজ। এছাড়া চাদাঁবাজিতো রয়েছেই।

৩১ মার্চ রাত ১১ টায় পশ্চিম দেওভোগ এলাকায় নুর মসজিদ সংলগ্ন মোবারকের বাড়ীর ৩য় তলার ছাদ থেকে তাকে আটক র‌্যাব-১১। এ সময় তার কাছ থেকে ৩টি ছোরা, ১টি রামদা ও ১টি লোহার পাইপ উদ্ধার করা হয়।

সন্ত্রাসী রাজু প্রধান মাদক ব্যবসা, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত ছিল। দীর্ঘদিন যাবৎ তার সন্ত্রাসী কার্যকলাপে এলাকাবাসী অতিষ্ঠ। তার সন্ত্রাসী কার্যকলাপ এমন পর্যায়ে চলে গেছে যে, তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার এবং প্রতিকার চাওয়ার সাহস পেত না। প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন ও ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করা ছিল তার দৈনন্দিন বিষয়। এলাকার কেউ নতুন বাড়ি নির্মাণের সময় সে ইট, বালু সরবরাহের কথা বলে জোরপূর্বক মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত। সন্ত্রাসী রাজুর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় সন্ত্রাসী কার্যক্রমে জড়িত থাকা, মাদকব্যবসা, চাঁদাবাজি ও হত্যা মামলাসহ প্রায় ১৮টি মামলা রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও