সোনারগাঁয়ে আহত সাংবাদিকের সহযোগীতায় এমপি খোকা

সোনারগাঁ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৫ পিএম, ৯ এপ্রিল ২০২১ শুক্রবার

সোনারগাঁয়ে আহত সাংবাদিকের সহযোগীতায় এমপি খোকা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হক কান্ডের জেরে স্থানীয় সাংবাদিক হাবিবুর রহমানের উপর নির্যাতনের ঘটনায় আহত হওয়ায় তার পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা।

৯ এপ্রিল শুক্রবার বিকেলে সোনারগাঁও উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক হাবিবুর রহমানকে দেখতে যান এমপি লিয়াকত হোসেন খোকা।

আরও উপস্থিত ছিলেন উপজেলা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,আনিসুর রহমান বাবু প্রমুখ।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা সাংবাদিক হাবিবুর রহমানের শারিরীক অবস্থার খোঁজ নেন এবং যেকোন পরিস্থিতিতে তার পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন,সাংবাদিকরা জাতীর বিবেক হিসেবে কাজ করতে গিয়ে অনেক সময় হামলা মামলার শিকার হয়।আমি সব সময় সাংবাদিকদের পাশে আছি। একজন নির্ভীক সাংবাদিক হাবিবুর রহমানের উপর যেভাবে তান্ডব চালিয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। সেই সাথে সাংবাদিক হাবিবুর রহমানের সার্বিক সহযোগিতায় আমি সব সময় পাশে আছি এবং থাকবে।

প্রসঙ্গত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ হেফাজত ইসলামে কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে অবরুদ্ধ করার ঘটনার তথ্য সংগ্রহ করতে যাওয়া স্থানীয় সাংবাদিক হাবিবুর রহমানের উপর হামলা চালিয়েছে হেফাজতের নেতাকর্মীরা।

৫ এপ্রিল রাতে উপজেলার সনমান্দি ইউনিয়নের ভাটিরচর এলাকায় এ ঘটনা ঘটে। মামুনুল হকের দাড়ি ধরে টান দেওয়ার অভিযোগ তুলে সাংবাদিকের উপর হামলা করা হয়। আহত ওই সাংবাদিককে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাংবাদিক হাবিবুর রহমান বাদি হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও