খুনের সময়ে কেটে নেওয়া যুবকের খন্ডিত হাত উদ্ধার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৪২ পিএম, ১১ এপ্রিল ২০২১ রবিবার

খুনের সময়ে কেটে নেওয়া যুবকের খন্ডিত হাত উদ্ধার

বন্দরের মদনপুরের আন্দিরপাড় এলাকায় জুয়েল (২৩) নামে এক প্রবাস ফেরত যুবককে খুনের পর তার বাম হাত কেটে নিয়ে যায় খুনীরা। ১১ এপ্রিল রোববার বিচ্ছিন্ন হাতটি আন্দিরপাড় এলাকায় ঘটনাস্থলের কাছে একটি ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার এসআই সিরাজউদ্দৌলা জানান, পূর্ব শত্রুতার জের ধরে বন্দরের মদনপুর আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে জুয়েলকে গত বুধবার রাতে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর দেহ থেকে বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে যায়। রোববার এক কৃষক ধানক্ষেতে ঘাষ কাটার সময় হাতটি দেখতে পান। এরপর তিনি পুলিশকে খবর দেন।

জানা গেছে, মাদক ও ড্রেজার ব্যবসা এবং এলাকায় একক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাত ১০টায় মদনপুরের আন্দিরপার এলাকায় শাইরা গার্ডেন রিসোর্টের প্রবেশ পথের সড়কে জুয়েল এর উপর হামলা চালায় প্রতিপক্ষ সন্ত্রাসী আলিম গং। ওই সময় হত্যাকারী আলিমসহ তার সাঙ্গপাঙ্গরা জুয়েলকে কুপিয়ে একহাত বিচ্ছিন্ন করে নৃশংসভাবে হত্যা করে। নিহত যুবক জুয়েল বন্দর উপজেলার মদনপুর আন্দিরপারস্থ হেদায়েতপারা এলাকার আনোয়ার হোসেন মিয়ার ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসী জানান, একই এলাকার তোতা মিয়ার ছোট ছেলে আলিমকে কিছু দিন পূর্বে নিহত জুয়েলের বড় ভাই সোহেল মারধর করেছিল। পূর্বের মারামারির ঘটনাকে কেন্দ্র করে গরু জবাই করার ছুরি, চাপাতি দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে দেহ থেকে হাত বিচ্ছিন্ন করে নৃশংস ভাবে তোতা মিয়ার দুই ছেলে হালিম ও সেলিমসহ তার সহযোগী-৮-১০জন মিলে এ হত্যার ঘটনা ঘটিয়েছে বলে গ্রামবাসী জানান। এ হত্যাকান্ডের খবর পেয়ে নিহত জুয়েলের লোকেরা হত্যাকারীদের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও