ফতুল্লায় ৭ ডাকাত গ্রেপ্তার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৫৯ পিএম, ৩০ এপ্রিল ২০২১ শুক্রবার

ফতুল্লায় ৭ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জে সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীতে সাত ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে ইটভাটার শ্রমিকেরা।

শুক্রবার (৩০ এপ্রিল) ভোরে ফতুল্লা মডেল থানার বক্তাবলী চররাজাপুরস্থ ধলেশ্বরী ব্রিকফিল্ড নামক ইটভাটায় ডাকাতি কালে তাদেরকে আটক করে পুলিশ দিয়েছে ইট ভাটার শ্রমিকরা। এ সময় তাদের নিকট থেকে একটি ধারালো ছুরি উদ্বার করা হয়। এ ঘটনায় ইটভাটার ম্যানেজার মোঃ আদিল বাদী হয়ে ডাকাতির চেষ্টার অভিযোগ এনে শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আটককৃতরা হলো ফতুল্লা থানার শাসনগাও প্রাইমারি স্কুল সংলগ্ন গনি মিয়ার ভাড়াটিয়া তমিজ প্রামানিকের পুত্র মোঃ মোতাব্বির ওরফে মাসুম (১৯), একই থানার মুসলিমনগর আমেনা সুপার মার্কেট সংলগ্ন হালিম মিয়ার ভাড়াটিয়া আবুল কালামের পুত্র মোঃ সুইট ওরফে মাহিম (১৮), কাশীপুর মধ্যপাড়ার মোশাররফ হোসেনের পুত্র মোঃ মেহেদী হাসান ওরফে শান্ত (১৮), মুসলিমনগর সাত ভাই মার্কেট সংলগ্ন আইনুল ইসলামের পুত্র শিপন (১৮), কাশিপুর জামান ফার্মেসী গলির হাবিবুরের ভাড়াটিয়া মৃত বাবুল মিয়ার পুত্র সাইফুল (১৯), একই এলাকার খোকন সরদারের ভাড়াটিয়া সরব আলীর পুত্র মোঃ হৃদয় শেখ (১৮) ও একই বাড়ীর ভাড়াটিয়া মোঃ বাবুল মোল্লার পুত্র নয়ন মোল্লা (১৮)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, শুক্রবার দিনগত ভোর রাত সাড়ে ৪ টার দিকে আটককৃত সাতজন সহ ১০-১১ জনের একটি দল অস্ত্র-শস্ত্র নিয়ে বক্তাবলী চর রাজাপুরস্থ ধলেশ্বরী ব্রিকফিল্ড নামক ইট ভাটায় প্রবেশ করে নিরাপত্তা রক্ষী মোঃ হোসেনকে (৪৫) ঘিরে ধরে এবং ধারালো ছুরি দিয়ে আঘাতের চেষ্টা করে। এসময় নিরাপত্তারক্ষী ডাক-চিৎকার করলে ইট ভাটার কর্মরত শ্রমিকেরা ঘটনাস্থলে ছুটে এসে চারদিক থেকে ডাকাত দলকে ঘিরে ফেলে। অবস্থা বেগতিক দেখে ১০-১১ জনের ডাকাত দল পালিয়ে যাবার সময় শ্রমিকরা ৭ ডাকাতকে ধরে গণপিটুনী দেয়। পরে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে ফতুল্লা থানায় নিয়ে আসে। এ সময় তাদের নিকট থেকে একটি অত্যাধুনিক সুইচ গিয়ার তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। অভিযোগ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও