সমঝোতা করেনি এমপি, ইউপি মেম্বার সহ গ্রেপ্তার ১২

আড়াইহাজার করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৪ পিএম, ৩০ এপ্রিল ২০২১ শুক্রবার

সমঝোতা করেনি এমপি, ইউপি মেম্বার সহ গ্রেপ্তার ১২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সংঘর্ষ,বাড়িঘরে হামলা ও টেটাবিদ্ধ করে বেশ কয়েকজনকে আহত করার মামলায় এক ইউপি সদস্যসহ ১২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

৩০ এপ্রিল শুক্রবার দুপুরে গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। আড়াইহাজার পৌরসভার কৃঞ্চপুরা এলাকা থেকে বৃহম্পতিবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো মামলার প্রধান আসামি খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কাকাইলমোড়া এলাকার মৃত কাশেম মিয়ার ছেলে লোকমান হোসেন মেম্বার (৪৫), একই এলাকার শাজাহানের ছেলে হারুন (৩৫), আইছআলীর ছেলে মোবারক হোসেন (৫৫), দিদারুলের ছেলে সজিব মিয়া (২৮), মুকবলের ছেলে সজিব (২০), আনোয়ারুলের ছেলে হাসান (২৫), মমিনের ছেলে রকিব (২৫), মৃত আহমেদ আলীর ছেলে সুরুজ (২৮), সারুর ছেলে উজ্জল (২৫), আতাউল্লাহ ছেলে মকবুল (৩৫), শাহাবুদ্দিনের ছেলে সুজন (২০) ও রিফাত (৩০)।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। ১৮ এপ্রিল স্থানীয় খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার হযরত আলীর ছেলে রাকিব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় ২৮ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১২জনকে আসামি করা হয়েছে। গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার কামাল ভূঁইয়া ও লোকমান মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় টেটাবিদ্ধ সহ আহত হয়েছেন অন্তত ২০জন।

গ্রেফতারকৃত লোকমান মেম্বারের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাতে এ মামলায় ঘটনায় স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর কাছে গ্রেফতারকৃতরা দুই পক্ষের মধ্যে সমঝোতা করে দেওয়ার জন্য যায়। এমপি তাদের কথায় সায় না দিয়ে ফিরিয়ে দেন ও আইনের আশ্রয় নিতে বলেন। তার কিছুক্ষণ পরই কৃষ্ণপুরা এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও