মাকসুদের ভাতিজার বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগ নেতার জিডি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:৩০ পিএম, ২ মে ২০২১ রবিবার

মাকসুদের ভাতিজার বিরুদ্ধে স্বেচ্ছাসেবকলীগ নেতার জিডি

সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে হুমকী দেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজাকারপুত্র খ্যাত মাকসুদ হোসেনের ভাতিজা খালেদ হোসাইন মোহনের বিরুদ্ধে সোমবার ২ মে বন্দর থানায় জিডি দায়ের করেছেন বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল বেপারী।

জিডিতে আব্দুল আউয়াল বেপারী উল্লেখ করেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সাথে বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিনের অনুষ্ঠানে একটি ছবি তুলেছিলেন বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল বেপারী। সেই ছবি গত ৩০ এপ্রিল রাত ৯ টার সময় আউয়াল বেপারী তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেন পরবর্তীতে এই ছবি দেখে তার আইডিতে খালেদ হোসাইন মোহন নামের একজন কমেন্টস করেন যে ‘‘চামচাগিরি কইরা আর কয়দিন, নেতাগিরি করার শখ মিটাই দিমু আবার কুড়িপাড়া পাইলে’’।

এ বিষয়ে ২ মে বন্দর থানায় জিডি (যার নাম্বার ৪৫) দায়ের করেছেন বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল আউয়াল বেপারী।

উল্লেখ্য খালেদ হোসাইন মোহন হলেন চিহ্নিত যুদ্ধাপরাধী রাজাকার রফিক চেয়ারম্যানের নাতি ও স্বাধীনতাবিরোধী কোলাবরেটস’ এক্ট এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. ওমর এর ছেলে এবং মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদের ভাতিজা। এছাড়াও মোহনের ভাই সমরাট একজন চিহ্নিত সন্ত্রাসী তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও