ফতুল্লায় ৮ জুয়াড়ি গ্রেপ্তার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:১১ পিএম, ৯ মে ২০২১ রবিবার

ফতুল্লায় ৮ জুয়াড়ি গ্রেপ্তার

৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তাদের নিকট থেকে এক বান্ডিল তাস ও নগদ চার হাজার আটশত টাকা উদ্বার করা হয়।

শনিবার (৮ মে) রাতে তাদের শারজাহন রোলিং মিলস এলাকার আক্কাস আলীর বাড়ী থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় পালিয়ে যেতে সক্ষম হয় মূল হোতা আলাউদ্দিন।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা শারজাহান রোলিং মিলস এলাকার মৃত আক্কাস আলীর পুত্র সুমন (৪০),শরীয়তপুর জেলার ডামুড্যা থানার ইসলামপুরের তিলই গ্রামের ইকবাল হোসেনেট পুত্র রাসেল (৩০),শারজাহান রোলিং মিলস এলাকার মৃত আক্কাস আলীর পুত্র মোহন (৩২), ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর এলাকার তুহিনের ভাড়াটিয়া মৃত জয়েনউদ্দিনের পুত্র খালেদ মোল্লা,দাপা ইদ্রাকপুরেরর সেলিমের ভাড়াটিয়া মৃত কাশেমের পুত্র মাসুম (৩০),একই এলাকার নুরুল ইসলামের ভাড়াটিয়া মোজাম্মেলের পুত্র মানিক (৪৫),একই এলাকার লিজার ভাড়াটিয়া আমির উদ্দিনের পুত্র খায়রুল (৩০) ও একই এলাকা ফারুকের ভাড়াটিয়া হাবিবুর রহমানের পুত্র নুরু (৩০)।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাত একটায় থানার এস আই হুমায়ুন সঙ্গীয় ফোর্স সহ মৃত আক্কাস আলীর বাড়ীতে অভিযান চালিয়ে জুয়া খেলারতবস্থায় সুমন, মোহন, মাসুম, রাসেল, খালেদ, খায়রুল, নুরু ও মানিককে গ্রেপ্তার করে। তাদের নিকট থেকে জুয়া খেলার এক বান্ডিল তাস ও নগদ ৪ হাজার ৮ শত টাকা উদ্বার করে পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও