চোরাই গাড়ি উদ্ধার, ৬ চোর গ্রেপ্তার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:২১ পিএম, ৯ মে ২০২১ রবিবার

চোরাই গাড়ি উদ্ধার, ৬ চোর গ্রেপ্তার

আন্তঃজেলা গাড়ী চোর চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তাদের নিকট থেকে একটি চোরাইকৃত মাইক্রোবাস, দুটি ব্যাটারী চালিত অটোরিক্সা, একটি ব্যাটারী চালিত মিশুক ও একটি কাটা প্রাইভেট কারের যন্ত্রাংশ উদ্ধার করা হয়।

শনিবার (৮ মে) রাতে ফতুল্লা থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দেলপাড়া কলেজ রোডের মোঃ হযরত আলীর ছেলে মামুন (৩০), আড়াইহাজার থানার কাদিরদা পশ্চিম পাড়ার মোঃ হান্নান তালুকদারের পুত্র ও ফতুল্লা থানার ইসদাইর বুড়ির দোকনের রাজু মহাজনের অটোরিক্সা গ্যারেজের মোঃ রাসেল তালুকদার (৩৫), ফতুল্লা থানার কায়েমপুরস্থ ফকিরা গার্মেন্টস সংলগ্ন শাহিন মিয়ার ভাড়াটিয়া রমজান মিয়ার পুত্র ইব্রাহিম, ফরিদপুর জেলার সদরপুর থানার চর রামনগরের মোঃ হাবিব মোল্লার পুত্র ও পূর্ব ইসদাইর বুড়ির দোকানের জজ মিয়ার ভাড়াটিয়া সম্রাট আকবর(২৬), ফতুল্লা থানার পূর্ব ইসদাইর বুড়ির দোকানের আসাদুজ্জামান মন্ডলের পুত্র রাজু আহম্মেদ (৪০) ও একই থানার কায়েমপুর পূর্বপাড়ার নুরুল ইসলামের পুত্র মো. আরিফ হোসন (২৫)।

জানা যায়, শনিবার রাত সাড়ে ১২টায় ফতুল্লা থানার এসআই ইমানুর ও এসআই হুমায়ুন সঙ্গীয় ফোর্স সহ ফতুল্লা থানার পৌষাপুকুর পাড়স্থ টাগারপাড়, কায়েমপুর ফকির গার্মেন্টসের পিছনে বিলাশ নগর ও ইসদাইর বুড়ির দোকান এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের মামুন, রাসেল তালুকদার, ইব্রাহিম, সম্রাট আকবর, রাজু আহম্মেদ ও মোঃ আরিফ সহ ছয় জনকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক তাদের নিকট থেকে একই দিনে রাত ৮ টার দিকে কায়েমপুর ফকির গার্মেন্টস ১নং গেইট সংলগ্ন ডাচ বাংলা বুথের সামনে থেকে চোরাইকৃত মাইক্রোবাস সহ দুটি অটোরিক্সা, একটি মিশুক ও একটি প্রাইভেট কারের কাটা অংশ যন্ত্রাংশ উদ্ধার করে পুলিশ।

ফতুল্লা মডেল থানার এস আই ইমানুর জানান, নিয়মিত ডিউটি করাকালীন সময়ে তারা সংবাদ পান যে কায়েমপুর থেকে রাত ৯ টার দিকে একটি মাইক্রোবাস চুরি হয়েছে। রাত সাড়ে ১২ টার দিকে তাদের নিকট সংবাদ আসে যে ভূইঘর এলাকায় একটি মাইক্রোবাস কেনাবেঁচা হচ্ছে। সেখানে গিয়ে তারা ব্যর্থ হলেও একই সোর্সের মাধ্যমে তারা জানতে পারে যে গাড়ী চোর চক্রটি পুলিশ লাইনের বিপরীতে পৌষাপুকুর পাড়স্থ টাগারপাড় এলাকায় অবস্থান নিয়েছে। পরবর্তীতে তারা টাগারপাড় এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মামুন ও রাসেলকে আটক করে। পরে তাদের দেখানো মতে একটি ফাঁকা মাঠ থেকে চোরাইকৃত মাইক্রোবাসটি উদ্ধার সহ ইব্রাহিমকে আটক করে। ইব্রাহিমের দেখানো মতে কায়েমপুর ফকির গার্মেন্টেসের পেছনে বিলাশ নগর আরিফের গ্যারেজ থেকে ব্যাটারী চালিত দুটি অটোরিক্সা, একটি মিশুক ও একটি প্রাইভেট কারের কাটা বডি-যন্ত্রাংশ উদ্ধার করে। এ সময় আরিফ, রাজু ও সম্রাটকে গ্রেফতার করে পুলিশ।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও