১১ ঘণ্টা পর মাইক্রোবাস উদ্ধার

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১০ পিএম, ১৭ মে ২০২১ সোমবার

১১ ঘণ্টা পর মাইক্রোবাস উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লায় যাত্রীবাহি একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ধলেশ^রী নদীতে পড়ে ডুুুবে যাওয়ার ১১ ঘণ্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি টিম। এসময় ওই মাইক্রো বাসে থাকা এক প্রবাসীর শিশু সন্তানসহ স্ত্রী ও চালককে স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়েছে। তারা আহত হলেও অল্পের জন্য রক্ষা পেয়েছে। রোববার (১৬ মে) রাতে ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটে ডুবে যাওয়া গাড়িটি উদ্ধার করা হয়।

মাইক্রো বাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগর। তার গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশ ফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরিঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ি চালু রেখে ফেরির অপেক্ষায় সে গাড়ির বাহিরে দাঁড়িয়ে রয়েছে। ওইসময় গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে উচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এসময় চালক গাড়ির পিছনে দৌড়ে ডাক চিৎকার করে। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়েছে। তারা তেমন গুরুতর আহত হয়নি। নারীর নাম পরিচয় জানতে পারিনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে গিয়েছিল তবে কোন হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি এসে গাড়িটি উদ্ধার করে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও