পরকীয়ায় বাধা দেওয়ায় শাশুড়ির হাত ভাঙলো পুত্রবধূ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৪৮ পিএম, ৮ জুন ২০২১ মঙ্গলবার

পরকীয়ায় বাধা দেওয়ায় শাশুড়ির হাত ভাঙলো পুত্রবধূ

বন্দরে প্রবাসী স্ত্রীর পরকীয়া প্রেমে বাধা দেওয়ার জের ধরে পুত্রবধূ ও তার পরিবারের সন্ত্রাসী হামলায় শাশুড়ি বেবী বেগম (৫০) এর হাত ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ৭ জুন সোমবার দুপুরে বন্দর থানার দড়ি-সোনাকান্দাস্থ আসাদ মিয়ার বাড়ী সামনে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী আহত শাশুড়ি বেবী বেগমকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। বেবী বেগম বাদী হয়ে ঘটনার ওই দিন বিকেলে পুত্রবধূ কলি বেগম ও তার ভাই রিয়াদ হোসেন, মা রাহিমা বেগম ও বোন কনিকা আক্তারকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ পেয়ে বন্দর থানা পুরিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, গত ১০ বছর পূর্বে বন্দর থানার সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার সফুন মিয়ার ছেলে ইমরানের সাথে দড়ি-সোনাকান্দা এলাকার করিম মিয়ার মেয়ে কলি বেগমের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে ১ সন্তানের জন্ম হয়। বিয়ের ১০ বছর পর ইমরান জীবিকার তাগিদে মালয়েশিয়া পাড়ি জমায়। ২ বছরের জমানো টাকা তার স্ত্রী কলি বেগমের কাছে পাঠায়। প্রবাসী ইমরানের অনুপস্থিতিতে তার স্ত্রী কলি বেগম একই এলাকার রুবেলের সাথে পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। পুত্রবধূর পরকিয়া প্রেমে সর্ম্পকের কবথা জানতে পেরে গত সোমবার দুপুরে বাধা দেওয়ার জের ধরে পুত্রবধূ কলি ও তার আত্মীয় স্বজনরা ক্ষিপ্ত হয়ে শাশুড়ি বেবী বেগমের ডানহাত ভেঙ্গে ফেলে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও