টিকটক : নাচ শেখানোর আড়ালে বলাৎকার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫০ পিএম, ১৫ জুলাই ২০২১ বৃহস্পতিবার

টিকটক : নাচ শেখানোর আড়ালে বলাৎকার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব গোপালনগর এলাকায় ৮ বছর বয়সী এক ছেলেকে টিকটকের নাচ গান শেখানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে বলাৎকার করার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় ১৫ জুলাই বৃহস্পতিবার শিশুটির মা বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়েরের পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আলী হোসাইন (২৪) কে নিজ বাসা গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আলী হোসাইন পূর্ব গোপালনগরের মামুন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

মামলার আবেদনে বাদি উল্লেখ করেন, বিবাদী আলী হোসাইন মোবাইল ফেসবুকে টিকটক করতো। ৩/৪ মাস পূর্বে বিবাদী তার ৮ বছর বয়সী পুত্রকে দিয়ে টিকটকে নাচ গান করিয়ে দেশ বিদেশে জনপ্রিয় করবে এবং এতে তারা আর্থিকভাবে লাভবান হবে বলে প্রস্তাব দেয়। বিবাদীর প্রস্তাবে তিনি তার ৮ বছর বয়সী পুত্রকে নাচ গান শেখার জন্য গত ১ মার্চ থেকে বিবাদী আলী হোসেনের বাড়িতে পাঠাতো। টিকটকে অভিনয় করার জন্য আলী হোসেন তার পুত্রকে ঢাকাসহ বিভিন্ন স্থানে নিয়ে যেত। অনেক সময় রাতের বেলায় বিবাদী তার পুত্রকে নিজের বাড়িতেও রাখতো। যেদিন তার পুত্র রাতের বেলায় আলী হোসেনের বাড়িতে থাকতো পরদিন তার পুত্র অসুস্থ বোধ করতো। তিনি পরিশ্রমের কারণে তার পুত্র অসুস্থ হয়ে পড়তো বলে মনে করতেন। গত ১২ জুলাই সন্ধ্যায় নাচ গান শেখার জন্য আলী হোসেনের বাড়িতে যায় ছেলেটি। ফিরে আসার পরে সে অসুস্থ বোধ করলে তার মা জানতে চাইলে ছেলে জানায়, আলী হোসেন জোরপূর্বক তার পুরুষাঙ্গ ছেলেটির পায়ুপথে প্রবেশ করিয়েছে। এর আগেও আলী হোসেন ভয়ভীতি দেখিয়ে এই কাজ করেছে বলে ছেলেটি তার মাকে জানায়। পরে একটি প্রাইভেট ক্লিনিকে ছেলের চিকিৎসা করিয়ে ১৫ জুলাই ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, শিশুটির মা বাদি হয়ে মামলা দায়েরের পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত আলী হোসেনকে গ্রেফতার করা হয়েছে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও