পুলিশে প্রাণ বাঁচলো সিএনজি চালকের, অস্ত্র সহ গ্রেপ্তার ২

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৫ পিএম, ১৮ জুলাই ২০২১ রবিবার

পুলিশে প্রাণ বাঁচলো সিএনজি চালকের, অস্ত্র সহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নজরুল ইসলাম নামে চালককে হত্যা করে তার সিএনজি ছিনতাইয়ের পরিকল্পনা করেছিলেন দুই ছিনতাইকারী। ঠিক ওই মুহূর্তে পুলিশ গিয়ে সিএনজির সামনে হাজির হয়। তখন ছিনতাইকারীরা তাদের দুটি ধারালো ছুড়ি সিএনজিতে ফেলে পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে গ্রেফতার করেছে। চালককে হত্যা করে সিএনজিটি ছিনতাই করার পরিকল্পনার কথা পুলিশের কাছে স্বীকার করে ছিনতাইকারীরা।

১৮ জুলাই রোববার ভোরে ফতুল্লার অক্টো অফিস এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লার মাসদাইর পাকা পুল এলাকার জামালের ছেলে বিজয় (১৯) ও একই থানাধীন পশ্চিম মাসদাইর এলাকার আঃ জলিলের ছেলে নাহিদ (২৬)।

এদিকে একই রাতে কাশিপুর এলাকা থেকে ইসুফ, সাগর ও হৃদয় নামে আরো ৩জনকে ছিনতাইয়ের প্রস্তুতির সময় ধারালো ছুরিসহ গ্রেফতার করেছে পুলিশ।

সিএনজি চালক নজরুল ইসলাম জানান, তিনি জেলা পরিষদ এলাকার লিটনের সিএনজি ভাড়ায় চালিয়ে স্ত্রী ও সন্তান নিয়ে মাসদাইর এলাকায় বসবাস করেন। রোববার ভোর ৪টায় মাসদাইর থেকে একজন ও তার কিছু দূর থেকে আরেকজন যুবক সিএনজিতে উঠেন শহরের চাষাঢ়া যাওয়ার কথা বলে। অক্টোঅফিসের কাছে আসলে দুই যুবক আমাকে সিএনজি থামাতে বলেন। আমি তাদের কথা না শোনায় তারা ছুরি বের করে আমাকে আঘাত করার চেষ্টা করে। এসময় হঠাৎ পিছন থেকে পুলিশের গাড়ি এসে সিএনজির সামনে এসে আমাকে জিজ্ঞেস করেন কোন সমস্যা। তখন পুলিশকে বিষয়টি জানালে ছিনতাইকারী দুই যুবক সিএনজিতে ছুরি ফেলে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাদের ধাওয়া করে দুজনকে গ্রেফতার করেছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, এসআই হাফিজুর রহমান অক্টো অফিস এলাকায় দুই সিএনজি ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা চালককে হত্যা করে সিএনজিটি ছিনতাই করার পরিকল্পনার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। একই রাতে এসআই ইমানুর রহমান কাশিপুর এলাকা থেকে ৩জন ছিনতাইকারীকে ছিনতাইয়ের প্রস্তুতির সময় গ্রেফতার করেছে। ঈদের আগে যত ধরনের অপরাধী সক্রিয় হউকনা কেনো তাদের প্রতিহত করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও