অটো রিকশা চালকের উপর নির্যাতন

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৭ পিএম, ১৯ জুলাই ২০২১ সোমবার

অটো রিকশা চালকের উপর নির্যাতন

ফতুল্লার পাগলায় দাবীকৃত চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ব্যাটারী চালিত ইজিবাইক, অটোরিক্সা ও মিশুক চালকদের মারধর সহ গাড়ীর সিট, প্লেট, চাবি, বাম্পার ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে শফিক ওরফে শফির বিরুদ্ধে।

সোমবার (১৯ জুলাই) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা রিক্সা চালক ইউনিয়নের(রেজিং নং-৩৭৩২) এর কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসেন এক লাখ টাকা চাঁদা দাবী করার অভিযোগ এনে শফিক ওরফে জুয়াড়ী শফি (৪৫), মো. মাহাবুর (৪৭), সামাদ শেখ (৪৮), মো. রাজিব (৫০), নাহিদ (৩৮), মো. জাহাঙ্গীর (৪০) সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, অভিযুক্ত চাঁদাবাজরা দীর্ঘদিন যাবৎ তাদের সংগঠনের নিকট এক লাখ টাকা চাঁদাবাজী করে আসছিলো। দাবীকৃত আসছিল দাবীকৃত চাঁদা আদায় ব্যর্থ হয়ে অভিযুক্তরা তার সংগঠনের বিভিন্ন অটোরিকশা, মিশুক ইজিবাইক চালকদের মারধর করে টাকা পয়সা সহ চাবি, গাড়ির বাম্পার, গাড়ির সিট নিয়ে যায়।এরই ধারাবাহিকতায় ১৭ জুলাই সকালে চাঁদাবাজ শফিক, মো. মাহাবুর, সামাদ শেখ মো. রাজিব, নাহিদ মো. জাহাঙ্গীর সহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন পাগলাবাজার এসে তাদের সংগঠনের বেশ কয়েক ইজিবাইক, মিশুক ও অটোরিক্সা চালকদের মারধর করে গাড়ীর সিট, বাম্পার, প্লেট খুলে রেখে দেয়। অভিযুক্তরা তার সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদককে গালমন্দ করা সহ হত্যা করারও হুমকী প্রদান করে বলে অভিযোগে উল্লেখ করে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, বাদীকে নিয়ে ঘটনাস্থলে এসেছেন। অভিযুক্ত চাঁদাবাজদের কাউকে পাওয়া যায়নি। তদন্ত স্বাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও