ইমন খুনের দায় স্বীকার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ১৯ জুলাই ২০২১ সোমবার

ইমন খুনের দায় স্বীকার

নারায়ণগঞ্জ শহরের দেওভোগে হোসিয়ারি শ্রমিক ইমন হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতারকৃত এজাহারনামীয় তিন আসামীর মধ্যে রাকিব আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ১৯ জুলাই সোমবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল মহসিনের আদালতে জবানবন্দি প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক আসাদিজ্জামান।

গ্রেফতারকৃত এজাহারনামীয় অপর দুই আসামী হান্নান ও রুজেলকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ সাত দিনের রিমান্ড চাইলে জন্য ৩দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশিক ইমরান জানান, ইমন হত্যা মামলার এজাহারনামীয় গ্রেফতারকৃত তিন জনের মধ্যে গ্রেফতারকৃত রাকিব ঘটনার সাথে জড়িত থাকাার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত এজাজারনামীয় অপর দুই আসামী হান্নান ও রুজেলকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে ৭দিনের রিমান্ড আবেদন করলে বিজ্ঞ আদালত ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

উল্লেখ্য এলাকায় প্রভাব বিস্তার ও মাদক ব্যবসাকে কেন্দ্র করে গত শনিবার রাতে ফতুল্লার দেওভোগে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাতে নিহত হয় হোসিয়ারি শ্রমিক ইমন (২১)। এ ঘটনায় নিহত ইমনের ভাই সবুজ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ২০-২৫ জনকে আসামী করে রোববার (১৮ জুলাই) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলার এজাহারভুক্ত আসামী ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের দেলোয়ার লিটনের পুত্র হান্নান (২২), একই এলাকার বাবুলের পুত্র রাকিব (২১) ও সুমনের পুত্র রুজেলকে (২৫) গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।



নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও